২০২৩-এই নাকি ঘটবে এইসব অদ্ভুত ঘটনা! এমন ভবিষ্যদ্বাণীই দিলেন এই টাইম ট্রাভেলার

টাইম ট্রাভেল (Time Travel) নিয়ে দুনিয়াবাসীর জল্পনার শেষ নেই, সিনেমা হোক বা বাস্তব বর্তমানে সবাই এই বিষয়ে জানতে ব্যাপক আগ্রহী। এবার এমনই স্বঘোষিত এক টাইম ট্রাভেলার ইনো অ্যালারিক (Eno Alaric) জানিয়েছেন,  তিনি নাকি টাইম ট্রাভেল করে ফেলেছেন। ২৬৭১ সাল দেখে বর্তমানে ফিরে আসার পর বেশ কিছু  ভবিষ্যদ্বাণী করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। ইনো অ্যালারিক (Eno Alaric) জানিয়েছেন  ২০২৩ সালে এমন কিছু ঘটনা ঘটবে যা তিনি আগেই দেখে ফেলেছেন। সেই ঘটনা সম্পর্কে তিনি বিশ্ববাসীকেও অবগত করেছেন।  তাঁর দেখা ভবিষ্যতের ঘটনাগুলি হল

আরো পড়ুনঃ খরচ মাত্র তিন হাজার, আইন মেনে ভাড়া করতে পারবেন পছন্দের গার্লফ্রেন্ড

২৩ শে মার্চঃ এলিয়েনরা পৃথিবীকে বাঁচানোর জন্য প্রায় ৮ হাজার মানুষকে বেছে নেবে। ১৫ই মেঃ এই তারিখে সান ফ্রান্সিস্কোতে প্রায় ৭৫০ ফুট উঁচু সুনামি আছড়ে পড়বে। যার ফলে প্রচুর মানুষ ক্ষয় ক্ষতির সম্মুখীন হবে। প্রায় ২ লক্ষেরও বেশি মানুষের মৃত্যু হবে।

time travel story

১৮ই জুনঃ  আরো একটা অদ্ভুত ঘটনা ঘটবে, প্রায় ৭ জন মানুষ আকাশ থেকে নেমে আসবে। ১৮ই আগস্টঃ বিজ্ঞানীরা বহু প্রতীক্ষিত ত্বকের ক্যানসারের ওষুধের খোঁজ পাবেন। ৩রা সেপ্টেম্বরঃ এমন একটি স্ফটিক খুঁজে পাওয়া যাবে, যেটি বহু মানুষের রোগ নিরাময় করতে সাহায্য করবে। সর্বশেষে ২৯শে ডিসেম্বরঃ স্টেম সেলের মাধ্যমে নাকি নতুন অঙ্গপ্রত্যঙ্গের বিকাশ ঘটবে।

time travel story

আরো পড়ুনঃ টিকিট ক্যানসেল করলেও ফেরত মিলবে পুরো টাকা! ৯০% যাত্রী জানেন না রেলের এই নিয়ম

এর আগে আরো বেশ কিছু টাইম ট্রাভেলারও এমন অনেক ভবিষ্যতের কথা বলেছেন, এ কথাও কারো অজানা নয়। যত সময় এগোচ্ছে ততোই টাইম ট্রাভেল নিয়ে নানা জল্পনা বাড়ছে। যদিও এখনো অনেক মানুষ আছেন যারা কিনা মনে করেন এই বিষয়টি নিছকই মিথ্যে বা কল্পনা। কিন্তু সিনেমার গল্পর বাইরেও যে এই বিষয় সত্যি তা এবার প্রমাণিত হল। এর আগে সিনেমার পর্দায় আমরা টাইম ট্রাভেল নিয়ে বেশ কয়েকটি সিনেমা উপভোগ করেছি। এরমধ্যে ব্যাক টু দ্য ফিউচার, টেনেট, ডক্টর স্ট্রেঞ্জ, প্রেজেক্ট আলমানাক, এবাউট টাইম, লুপার এই ছবিগুলি বিশেষ প্রসংশিত। এছাড়াও হলিউডে আরো একাধিক ছবি হয়েছে, যা দর্শকদের সর্ব সময়ের পছন্দের।