সেপ্টেম্বরেই গুরুলাভ! বৃহস্পতির ফেরে দারুণ যোগ আসতে চলেছে এই কয়েক রাশির জাতকদের

বৃহস্পতি (Jupiter) রেট্রোগ্রেড এর প্রভাবে বেশ কয়েকটি রাশির (Horoscope)আমূল পরিবর্তন আসতে চলেছে। যারফলে বেশ কয়েকটি জাতকদের ভাগ্য বদলাতে চলেছে। তাঁদের জীবনে খারাপ থেকে ভালো সময়ের আগমন ঘটবে।   সেপ্টেম্বর থেকে দেবগুরু বিপরীত দিকে চলতে শুরু করবেন। যার ফলেই প্রায় দশটি রাশির জাতকদের প্রভাবিত করবে। আপনিও যদি সেই সকল জাতকদের তালিকায় পড়ে থাকেন, তাহলে আপনার ভাগ্যও আগামী মাসেই বদল হতে পারে। আপনি অর্থের পাশাপাশি সুখ সমৃদ্ধির সুখ পেতে পারেন। তাহলে আসুন এই তালিকায় থাকা বেশ কয়েকটি জাতকদের ভাগ্যে কি রয়েছে জেনে নেওয়া যাক।  আগামী ৪ সেপ্টেম্বর থেকেই বৃহস্পতি (Jupiter) র  শুভ যোগ হতে চলেছে।

আরো পড়ুনঃ মিষ্টি হাসির পেছনে লুকিয়ে রয়েছে নানা দুঃখের গল্প! দেখুন তো ছবিতে থাকা অভিনেত্রীকে চিনতে পারেন কিনা?

 Jupiter retrograde

 

মিথুন রাশিঃ

প্রথমেই আসা যাক  মিথুন রাশির কথায়। এই জাতকদের অনেকেই কিন্তু আগামী মাসে আর্থিক যোগের মধ্যে দিয়ে যাবেন। যারা কাজ করছেন তাদের জন্য কর্মক্ষেত্রে সুখবর আসতে চলেছে। আরা যারা নতুন চাকরি করতে যাচ্ছেন তারাও দারুন ইতিবাচক প্রভাব পাবেন। অন্যদিকে যারা ব্যবসা শুরু করতে চাইছেন তাদের জন্যও এই সময়টা খুব ভালো। এই সময় বিনিয়োগ করে দেখতেই পারেন। তবে শেয়ার বাজারে যারা বিনিয়োগ করছেন, বাজি ধরেন তারা লাভবান হবেন। অন্যদিকে অনেকেই আছেন যারা ব্যবসা শুরু করেছেন কিন্তু লাভের মুখ দেখেন নি তাদের জন্যও আগামী মাসটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।

কর্কট রাশিঃ

এবার আসা যাক কর্কট রাশির কথায় যারা এই জাতকদের মধ্যে পড়েন তারা কিন্তু ব্যবসা বা চাকরি দুই ক্ষেত্রেই দারুণ লাভের সম্মুখীন হতে চলেছেন। শরীর স্বাস্থ্যও ভালো থাকবে এছাড়া যারা যারা নতুন ব্যবসা শুরু করতে চান তারা আজই বিনিয়োগ করতে পারেন। পড়াশোনা করে যারা তাদের জন্যও আগামী মাস থেকে ভালো যোগ আসতে চলেছে। ব্যবসায়ীদের পাশাপাশি চাকরিজীবীদের পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে।  যারা এখনও কাজ খুঁজছেন তারা কিন্তু আগামী মাসেই ভালো খবর পেতে পারেন।

 Jupiter retrograde

আরো পড়ুনঃকুমিরের ভিড় ফাঁকি, নাকের নিচ থেকে বেরিয়ে এল মোরগ! পরাজিত মৃত্যু 

মেষ রাশিঃ

এবার আসা যাক মেষ রাশির কথায়, এই জাতকরাও আগামী মাসে আর্থিকদিক থেকে লাভবান হবে।