কেউ লাখ তো কেউ কোটি, ওয়েব সিরিজ আশ্রম 3 এর জন্য এত টাকা করে পারিশ্রমিক নিয়েছেন তারকারা

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একটি নাম হলো ববি দেওল। তিনি নিজের কেরিয়ারে অনেক হিট ফিল্মে কাজ করেছেন। দর্শকরা তাকে অভিনেতা হিসেবে খুব পছন্দ করেন। তাই আজ তার আলাদা করে কোনো পরিচয়ের দরকার নেই। এছাড়া ববি তো এমনিতেও ফিল্মি পরিবার থেকেই বিলং করেন তাই অভিনয় তো তার রক্তে রয়েছে।

কারণ ববির বাবা হচ্ছেন জনপ্রিয় পুরোনো অভিনেতা জিতেন্দ্র ও বড় ভাই সানি দেওল। তবে কিছু বছর ধরে ববির বলিউড কেরিয়ার খুব একটা ভালো চলছে না। তার লাস্ট ফিল্ম রেস-৩ ফ্লপ প্রমাণিত হয়ে যায়। তাই তিনি এখন ওটিটি প্লাটফর্মে কাজ করা শুরু করেছেন এবং সেখানে বেশ সফলতাও অর্জন করেছেন। ওটিটি প্ল্যাটফর্মে ববির ওয়েব সিরিজ আশ্রম পার্ট ১ ও ২ বেশ জনপ্রিয়তা পেয়েছে।

লোকে এখন ববির অভিনয়ে এবং আরো যারা অভিনেতা-অভিনেত্রী রয়েছে তাদের অভিনয় বেশ পছন্দ করেছে। এই ওয়েব সিরিজে ববি মুখ্য চরিত্রে রয়েছে এবং তিনি নেগেটিভ চরিত্র পাঠ করেছেন। এখন এই ওয়েব সিরিজের তৃতীয় অধ্যায় ‘আশ্রম-৩’ গতকাল এমএক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে। আশ্রম-৩ তে ববির সাথে সাথে আরো যে অভিনেতা-অভিনেত্রী অভিনয় করেছেন তারা হলো- অদিতি পোহনকার, ত্রিধা চৌধুরী, দর্শন কুমার ইত্যাদি।

জানিয়ে দি এনারা বেশ মোটা টাকা চার্জ করেছেন এই ওয়েব সিরিজে কাজ করার জন্য। আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি আশ্রম-৩ এর কোন অভিনেতা ও অভিনেত্রী কত টাকা চার্জ করেছে এই সিরিজে কাজ করার জন্য।

ববি দেওল: ববি এই সিরিজে যেই চরিত্রটি প্লে করেছে সেটি হলো ‘নিরালা বাবা’ নামে একটি নেগেটিভ চরিত্র। এই চরিত্রে কাজ করার জন্য তিনি ৪ কোটি টাকা চার্জ করেছেন।

ঈর্ষা গুপ্তা: ইনি আগের দুটি অধ্যায়তে ছিলেন না। অর্থাৎ প্রথমবার ঈর্ষাকে আশ্রম-৩ এ দেখা যাবে। এই সিরিজে কাজ করার জন্য তিনি ২৫ লাখ থেকে ২ কোটি টাকা পর্যন্ত ফিস চার্জ করেছেন।

ত্রিধা চৌধুরী: এই সিরিজে তিনি নিজের অভিনয় দ্বারা সকলের আকর্ষণ নিজের দিকে টেনেছেন। এই সিরিজে কাজ করার জন্য ত্রিধা ৪ থেকে ১০ লাখ টাকা পর্যন্ত চার্জ করেছেন।

দর্শন কুমার: দর্শন ‘ আশ্রম-৩’-এ বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে। তৃতীয় অধ্যায় কাজ করার জন্য তিনি ১৫-২৫ লাখ টাকা পর্যন্ত চার্জ করেছেন।

চন্দন রায় সান্যাল: ইনি ওয়েব সিরিজে বাবা নিরালার (ববি দেওল) বিশেষ লোকের ভুমিকা পালন করেছেন। এই সিরিজে কাজ করার জন্য তিনি ১৫-২৫ লাখ টাকা পর্যন্ত চার্জ করেছেন।

তুষার পাণ্ডে: তুষার আশ্রম-৩ এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি এই সিরিজে কাজ করার জন্য ২৫-৩৫ লাখ টাকা পর্যন্ত চার্জ করেছেন।

অনুপ্রিয়া গোয়নকা: অনুপ্রিয়া এই সিরিজে দর্শকদের আকর্ষণ নিজের দিকে টানতে সফল হয়েছেন। তিনি এই সিরিজে কাজ করার জন্য প্রায় ৮-১৫ লাখ টাকা চার্জ করেছেন।

অদিতি পোহনকার: ইনি এই সিরিজে পামমী নামে একটি গুরুত্বপূর্ণ চরিত্র পালন করেছেন। এই সিরিজে কাজ করার জন্য অদিতি ১২-২০ লাখ টাকা পর্যন্ত চার্জ করেছেন।

 

 

Related Articles

Back to top button