Viral Video: একাধিকবার অভিযোগ করেও মিলছিল না সমাধান! এলাকার সমস্যা তুলে ধরতে কর্দমাক্ত রাস্তায় হেঁটে ফটোশুট নববধূর

নব বধূর কাদা রাস্তায় হেঁটে ফটোশুট

সোশ্যাল মিডিয়ায়(Social Media) প্রতিনিয়ত অনেক কিছু ভাইরাল হতে দেখা যায়। ভাইরাল সেটাই হয় যেটা খুব খারাপ, নয়তো খুব ভালো। সোশ্যাল মিডিয়ার দৌলতে সমাজের নানা দিক মানুষের সামনে উঠে আসে। সম্প্রতি এমনি এক ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে, যেখানে এক নব বধূ সমাজের একটি খারাপ দিক তুলে ধরেছেন। ভিডিওটি খুবই ভাইরাল হচ্ছে। আজকের প্রতিবেদনে ভাইরাল (Viral Video) হওয়া সেই ভিডিওটি নিয়েই জানাবো। চলুন বিস্তারিত জেনে নিন।

বিয়েতে অনেকেই চান বিয়ের সুন্দর মুহূর্ত গুলো ফ্রেমবন্দি বা ভিডিও করে রাখতে। একই ভাবে এক নববধূর ওয়েডিংয়ের ভিডিও(Video Of The Bride’s Wedding) বানালেন। যেটা আজকাল সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হচ্ছে। কেনোন ভিডিওতে ওই নববধূ এলাকার সমস্যাকে তুলে ধরেছেন। ভিডিওটি খুবই অল্প সময়ের।

যেখানে ওই নববধূ ঐতিহ্যবাহী বিয়ের পোশাক পরে রয়েছেন, যা লাল রঙের। এছাড়া গায়ে রয়েছে বিয়ের সাজ ও গহনা। সেই সাজে তিনি হেঁটে যাচ্ছেন রাস্তা দিয়ে। তবে রাস্তার বিশেষত্ব হলো, গর্ত যুক্ত। বেহাল দশা যুক্তি এই রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন ওই নববধূ। পাশ দিয়ে যাচ্ছে আরো নানা গাড়ি। ওয়েডিং শুটের এই ভিডিয়ো আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়া আসার পর সৃজনশীল (Creatieve) মানুষের সংখ্যা আরো বেড়ে গেছে। কিছু কিছু মানুষ এমনও আছেন যারা সৃজনশীল ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিও সেই সৃজনশীলতার উদাহরণ। ভিডিওতে দেখতে পাওয়া ওই নববধূ কেরালার (Kerala) মহিলা। তিনি খুব সুন্দর ভাবে ওয়েডিং শুটের মাধমে সমাজের খারাপ দিক তুলে ধরেছেন। ভিডিওটি ‘অ্যারো ওয়েডিং’ নামক এক ইনস্টাগ্রামে আইডিতে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে এখনো পর্যন্ত ৪০ লাখ ভিউ এসেছে।

Related Articles

Back to top button