ক্যাটরিনাকে ছেড়ে সারা আলী খানের সাথে বাইকে ঘুরে বেড়াচ্ছেন ভিকি কৌশল, ভিডিও হলো ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশল সম্প্রতি বিয়ে করেছেন সুপরিচিত অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স বারোয়ারায় ধুমধাম করে বিয়ে করেন এই দম্পতি। বিয়েতে শুধুমাত্র পরিবার এবং কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুই উপস্থিত ছিলেন। তাদের বিয়ের বিষয়টি সম্পূর্ণ গোপন রাখা হয়েছিল। এরপর তারা দুজনেই তাদের নিজ নিজ ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিয়ের কথা জানান।

এর পর এই দম্পতি মুম্বাইয়ে তাদের নতুন বাড়িতেও চলে গেছেন। কিন্তু এরই মধ্যে ভিকি কৌশলের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ছবিতে, অভিনেত্রী সারা আলি খানের সাথে ভিকি কৌশলকে দেখা গেছে। তাকে খোলাখুলিভাবে অভিনেত্রীর সাথে রাস্তায় বাইকে চড়তে দেখা গেছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়েছে।

আসলে, আজকাল অভিনেতা ভিকি কৌশল এবং সারা আলি খান তাদের আসন্ন ছবি লুকা চুপি ২-এর শুটিংয়ে ব্যস্ত। এই ছবির কারণে এই জুটি মধ্যপ্রদেশের ইন্দোরে পৌঁছেছেন যেখানে শুটিং চলছে। আপনাদের জানিয়ে দেওয়া যাক, ইন্দোরে, সরাফা, রাজওয়াদা, বড় রাওলা এবং ছত্রিপুর সহ অন্যান্য এলাকায় লুকা চুপি ২ ছবির শুটিং চলছে। যেখানে ভক্তরা ভিকি ও সারার এক ঝলক দেখতে মরিয়া হয়ে উঠছেন। প্রতিবেদনে বলা হয়েছে, রবিবারই ইন্দোর শহরের নন্দলালপুরা এলাকায় এই ছবির কিছু দৃশ্যের শুটিং হয়েছে।

যেখানে ভিকি কৌশলকে তার সহ-অভিনেতা সারা আলি খানকে একটি বাইকে একটি দৃশ্যের শুটিং করতে দেখা গেছে। এই দৃশ্যে, সারা আলি খান ভিকি কৌশলের সাথে বাইকের পিছনে বসে আছেন এবং তাকে সারাকে বাজারের মধ্যে দিয়ে বাইকে যেতে দেখা যাচ্ছে। ভিকি এবং সারার শুটিং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরা তাদের এক ঝলক দেখতে ইন্দোরে ভিড় জমাচ্ছেন।

এই দিনগুলিতে সারা আলি খানের ছবি ‘আতরঙ্গি-রে’ও বক্স অফিসে ভাল ব্যবসা করছে এবং অভিনেতা অক্ষয় কুমার এবং ধানুশের সাথে তার জুটিও বেশ পছন্দ করাছেন নেটিজেনরা। সারা আলি খান ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। এর সাথে সাথেই সারা আলি খানের অভিনয় পছন্দ হতে থাকে সকলের।

 

এর পর সারা আলি খানকে ‘সিম্বা’, ‘কুল’ এবং লাভ আজ কালের মতো ছবিতে দেখা যায়। সারা শৈশব থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন এবং তিনি তার স্বপ্নও পূরণ করেছেন। সারা খুব অল্প সময়ের মধ্যে তার চিহ্ন তৈরি করতে পেরেছেন বলিউডে এবং সে প্রতি বছর প্রচুর উপার্জন করে এবং মানুষকে অনেক সুন্দর সুন্দর ছবি উপহার দিচ্ছেন।

Related Articles

Back to top button