কেউ দিয়েছে হিরের নেকলেস, আবার কেউ দিয়েছে রেঞ্জ রোভার! দেখুন বিয়েতে কী কী উপহার পেলেন ক্যাটরিনা

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্যাটরিনা এবং ভিকি। তাঁদের বিবাহ সম্পূর্ণ হয়েছে রাজস্থানের সওয়াই মাধপুরে ৭০০ বছরের পুরনো দুর্গে। নবদম্পতি এখন হানিমুনে মলদ্বীপে রয়েছে। তবে আজ জানাবো তাঁদের বিবাহে তারা কি কি উপহার পেয়েছেন? বলিউডের জনপ্রিয় তারকাদের তরফ থেকে।

১. শাহরুখ খান – ক্যাটরিনা কাইফ শাহরুখ খানের সঙ্গে অনেক সুপারহিট মুভিতে অভিনয় করেছেন। তাঁদের সম্পর্ক দীর্ঘদিনের। কিন্তু শাহরুখ খান কর্মব্যস্ততায় বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। কিন্তু নবদম্পতিকে উপহার পাঠাতে ভোলেননি তিনি। ১ লক্ষ টাকা দামের একটি দামি পেইন্টিং উপহার হিসেবে পাঠিয়েছেন শাহরুখ খান।

২. তাপসী মান্না – ভিকি কৌশলের প্রথম প্রাক্তন প্রেমিকা ছিলেন তাপসী মান্না। যদিও তিনি এখন ভিকির ভালো বন্ধু। তিনি ভিকিকে বিয়েতে উপহার হিসাবে একটি প্লাটিনামের ব্রেসলেট দিয়েছেন। তাঁর মূল্য কম করে হলেও ১ লক্ষ ৪০ হাজার টাকা।

৩.সালমান খান – ক্যাটরিনা কাইফের প্রথম প্রাক্তন প্রেমিক ছিলেন সালমান খান। এটাও শোনা যায় সালমান খান তার প্রাক্তন প্রেমিকাদের বর্তমান প্রেমিকদের তিনি একদমই সহ্য করতে পারেননা।
এমনকি সেই প্রেমিকদের ক্যারিয়ারও তিনি নষ্ট করে দেন। কিন্তু ভিকির ক্ষেত্রে কথাটা আলাদা হয়েছে, সালমান খান বিয়েতে উপস্থিত হননি এটা ঠিকই কিন্তু নবদম্পতিকে উপহার হিসেবে পাঠিয়েছেন একটা রেঞ্জ রোভার গাড়ি। যার মূল্য ৩ কোটি টাকা।

৪. আলিয়া ভাট – আলিয়া ভাট ভিকি কৌশলকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু পারিবারিকভাবে আলিয়া ভাটকে কেউ মেনে নেননি। তাই ভিকি কৌশল সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু আলিয়া ভাট ক্যাটরিনার-ভিকির বিয়েতে উপস্থিত ছিলেন। তিনি ভিকির বিয়েতে উপহার দিয়েছিল দামি সুগন্ধি। যার মূল্য ১ লক্ষ টাকা।

৫. রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফের প্রাক্তন প্রেমিক হলেন রণবীর কাপুর। তিনি বিয়েতে উপস্থিত থাকেননি ঠিকই। কিন্তু তিনি শুভেচ্ছা জানিয়ে ক্যাটরিনা কাইফকে হিরের নেকলেস উপহার হিসেবে দিয়েছেন। যার মূল্য প্রায় ২ কোটি ৭০ লক্ষ টাকা।

Related Articles

Back to top button