সিঁদুর, টিপ, হার, পত্রলেখার রিসেপশন-সাজে যেন মিলল দীপিকার ছায়া

অভিনেতা ও অভিনেত্রী দের ভক্তদের মধ্যে প্রায় মতবিরোধ লেগেইথাকে, একে অপরের প্রতিযোগিতায়। তবে এমনই গুঞ্জন শোনা গেল দীপিকার ভক্তদের মধ্যে। রব উঠেছে বাঙালি মডেল পত্রলেখা রিসেপশনের হুবহু সাজ সেজেছেন দীপিকা পাডুকোন এর রিসেপশনের সাজের মত। 16 নভেম্বর 2001 সালে বিবাহ বন্ধনে বাঁধলেন রাজকুমার রাও ও পত্রলেখা। আর তাদেরই রিসিপশনের অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে এল হরিয়ানার মুখ্যমন্ত্রী লাল মনোহর খট্টরের সাথে। সেই ছবিতেই প্রকাশ পেয়েছে তার সাজ।

তার পরনে ছিল সোনালী রঙের সিল্কের শাড়ি, লম্বা হাতার ব্লাউজ, টেনে বাধা চুলের সিঁথিতে সিঁদুর, কপালে লালটিপ, গলায় সবুজ রংয়ের হার, কান পাশা দুল। আর এই সাজ দেখে মনে পড়ে যায় 2018 সালের নভেম্বর মাসে এক রিসিপশনের কথা।অর্থাৎ রণবীর সিং ও দীপিকা পাডুকোন এর বিয়ের রিসেপশন এর কথা। দিপিকাপাদুকনও তার রিসেপশনে সোনালী রঙের সিল্কের শাড়ি, লম্বা হাতা ব্লাউজ, চুল বেঁধে তাতে সিঁদুর লাল টিপ, সবুজ রঙের হার ও কান পাশা দুল পড়েছিলেন।

তবে এই সাজের মধ্যে অমিল হলো দীপিকার গলায় দুটি হার ছিল, একটি সবুজ ও অন্যটি সাদা। কিন্তু পত্র লেখার গলায় শুধু সবুজ রঙের হার। আর দীপিকার কানের পাশা ছিল সবুজ রঙ্গের আর পত্রলেখার সাদা। আর দীপিকার ব্লাউজ ছিল সাদা ও পত্র লেখার ব্লাউজ সোনালী রঙের। তবে তাদের লিপস্টিকের মধ্যেও ছিল কিছুটা পার্থক্য। দীপিকার লিপস্টিকের লালচে ভাব বেশি পত্র লেখার লিপস্টিক ফ্যাকাশে রঙের।

এই দুই রিসিপশনের এর সাজ সাজিয়েছিলেন সব্যসাচী ব্র্যান্ড। অর্থাৎ পত্রলেখাও সেজেছে দীপিকার আদলেই এমনটাই প্রশ্ন অনুরাগীদের? যদিও এর আগে দীপিকার সাজের সঙ্গে অনুষ্কা শর্মার সাজের যথেষ্ট মিল পেয়েছিল ভক্তরা। তবে সেখানে যথেষ্ট পার্থক্য ছিল, শাড়ির কালার থেকে শুরু করে সবকিছুতেই। অনুষ্কা শর্মা বিয়ের সময় ঠিক এই ভাবেই সেজেছিলেন কিন্তু তার বেনারসিতে ছিল লাল রঙের।

Related Articles

Back to top button