সৌন্দর্যের দিক থেকে উর্বশীর থেকে কোনো অংশে কম যান না অভিনেত্রীর মা মীরা রাউটেলা, দেখুন ছবি

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নাম করা অভিনেত্রী উর্বশী রৌতেলা বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি নিজের সৌন্দর্য ও অভিনয় দ্বারা লাখ লাখ লোকেদের মুগ্ধ করে দিয়েছেন। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় থাকেন এবং ভক্তদের সাথে নিজের ফটো ও ভিডিও শেয়ার করতে থাকেন।

তবে আজ আমরা এই আর্টিকেলে উর্বশী নয় বরং তার মায়ের বিষয় আলোচনা করবো। উর্বশীর মা ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ না হওয়া সত্ত্বেও নিজের সৌন্দর্যের কারণে বেশিরভাগ সময় আলোচনার বিষয় হয়ে থাকেন। আসুন আমরা উর্বশীর মায়ের কিছু ছবি দেখেনি এই আর্টিকেলের মাধ্যমে।

জানিয়ে দি, উর্বশীর মায়ের নাম হচ্ছে মীরা রৌতেলা। ইনি সোশ্যাল মিডিয়ায় নিজের অনেক ফটো ও ভিডিও শেয়ার করতে থাকেন যার ফলে বেশ আলোচনার মধ্যে থাকেন। মিরা রৌতেলার ফটো প্রায়দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।

তাই এই ইন্ডাস্ট্রির না হওয়ার পরও লাখ লাখ মানুষ তাকে ফলো করেন। মিরা সুন্দর হওয়ার সাথে সাথে প্রচন্ড স্টাইলিশও। তিনি যেকোনো বলিউড অভিনেত্রীকে টক্কর দিতে পারবেন। আপনি ফটোতেও নিশ্চই দেখতেই পাচ্ছেন যে তাকে কতটা স্টাইলিশ ও সুন্দর দেখতে লাগছে।

অভিনেত্রী উর্বশী প্রায়ই নিজের মায়ের সাথে ফটো শেয়ার করতে থাকেন। ভক্তরা এই মা-মেয়ের জুটিকে দেখতে খুব পছন্দও করে। অনেক ভক্তরা প্রতিক্রিয়া জানিয়ে লিখেছে যে উর্বশী ও তার মা মীরাকে একসাথে মা-মেয়ে নয় বরং দুই বোনের মতো দেখতে লাগে।

জানিয়ে দি যে উর্বশী নিজের মায়ের সাথে খুব সুন্দর একটি বন্ডিং রয়েছে। উর্বশী ও তার মা মীরাকে প্রায় পার্টি বা ফাংশনে একসাথে দেখা যায়। এছাড়া একটি ইন্টারভিউতে উর্বশী সবাইকে জানিয়েছিলেন যে তিনি তার দিনের শুরু নিজের মায়ের পা ছুঁয়ে প্রনাম করে করেন।

Related Articles

Back to top button