সোশ্যাল মিডিয়া জুড়ে ছোট পোশাক নিয়ে চর্চায় থাকা উর্ফির মাসিক আয় জেনে চোখ উঠবে কপালে?

উরফি জাভেদ হয়েছেন একজন হিন্দি টেলিভিশন অভিনেত্রী ও স9সাল মিডিয়া সেনসেশন

উরফি জাভেদের (Urfi javed) এখনকার সময় অতি পরিচিত একটি নাম। আর শেষবার উরফিকে বিগবস ওটিটি-টেলিভিশন রিয়্যালিটি শো-তে দেখা গেছিল। এই শো-এর পর উরফির জনপ্রিয়তা দ্বিগুন বৃদ্ধি পেয়েছে। তবে বিগবসের আগে ও পরে সবসময় তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন হিসাবে পরিচিত ছিলেন। গত দুইদিন আগে, অর্থাৎ ১৫ই অক্টোবর উরফি জাভেদ নিজের জন্মদিনও পালন করেছে7ন। তবে ২৪ বছর বয়সী উরফির বিষয় একটি ব্যাপার জানিয়ে দি যে তিনি প্রায়ই কাতাফাটা জামাকাপড় বা অদ্ভুত স্টাইলের কাপড় পরার জন্য প্রায় ট্রোল হতে থাকেন। তবে নিন্দুকদের তোয়াক্কা করেন না তিনি। আজ আমরা এই আর্টিকেলে আমরা উরফির মাসিক আয়, প্রতি পর্বের চার্জ, অতীতের সম্পর্ক এবং আরও অনেক তথ্য ভাগ করে নেব। আসুন জেনেনি…

ভালোবাসার সম্পর্ক

জানিয়ে উরফি জাভেদ (Urfi javed) পারস কালনাওয়াতের সঙ্গে দীর্ঘ দিন ধরে সম্পর্কে ছিলেন। ‘মেরি দুর্গা’ সিরিয়ালের সেটে একে অপরের সাথে তাঁদের প্রথম আলাপ হয়েছিল। এরপর পরস্পরকে ডেটিং শুরু করেছিলেন এই কপল। তবে ব্যক্তিগত কিছু কারণে এই কপলের ব্রেকাপ হয়ে গেছিল।

Urfi javed and paras kalnawat

উরফির আয় ও সম্পত্তি

ডেইলি সোপের এপিসোড পিছু ২৫ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত চার্জ করে বলে জানা গেছে উরফি জাভেদ। এছাড়া উরফি মেরি দূর্গা, বেপানহা, অ্যায় মেরে হামসাফার, বড়ে ভাইয়া কি দুলাহানিয়া ইত্যাদি শো-তে অভিনয় করেছিলেন। এই শো-তে কাজ করার জন্য তিনি ভালো রকম এমাউন্ট চার্জ করেছিলেন। এছাড়া একটি উরফির সম্পত্তির বিষয় যদি বলা হয় তবে একটি রিপোর্ট থেকে জানা গেছে উরফির মোট সম্পত্তির পরিমান হলো ৫০ লাখ টাকা।

এছাড়া বলিউডের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া স্টার উরফির মুম্বইয়ে নিজস্ব বিলাসবহুল ফ্ল্যাট ও গাড়ি রয়েছে। আর প্রায়শই মুম্বই বিমানবন্দরে স্পটও করা হয়। বলা যেতে পারে উরফির মাসিক আয় প্রায় ১ কোটি ৮ লাখ টাকা থেকে ২২ কোটি টাকার কাছাকাছি। টিভি অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদ ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য প্রচুর টাকা চার্জ করেন। অভিনয়, মডেলিং, বিজ্ঞাপন এবং অন্যান্য সংস্থান থেকে উরফি প্রচুর টাকা উপার্জন করেন।

Related Articles

Back to top button