RRR, KGF-2 এর পর এবার বলিউডকে টেক্কা দিতে আসতে চলেছে কামাল হাসানের বিক্রম

দক্ষিণ ভারতীয় সিনেমা গুলি যেভাবে হিট হচ্ছে এবং প্যান ইন্ডিয়া স্তরে পৌঁছে যাচ্ছে তা দেখে প্রতিটি অভিনেতাই এখন এসব ফিল্মের অংশ হতে চাইছেন এবং নিজেদের ‘প্যান ইন্ডিয়া’র তারকা হিসাবে তুলে ধরতে চাইছেন। সেইসঙ্গে এবছরের সেরা ‘প্যান ইন্ডিয়া’ স্তরের মুভি ‘কেজিএফ: চ্যাপ্টার 2’, ‘আরআরআর’, এবং ‘পুষ্পার’ মতো সিনেমার পর এবার লাইনে রয়েছে ‘বিক্রম’, যা দক্ষিণ ভারতীয় সিনেমার তিন জন সেরা অভিনেতা কমল হাসান, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল-এর একত্রিত ছবি। তবে এই ছবি অন্যদের মত থিয়েটারে দর্শক টানতে পারবে কিনা তা নিয়ে চলছে জোরদার আলোচনা।

অনুমান করা হচ্ছে যে কমল হাসানের আসন্ন ছবি বিক্রম এবছরের সেরা ‘RRR’, ‘KGF 2’ এবং ‘পুষ্পার’ সংগ্রহের সাথে বক্সঅফিসে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। বিক্রম ছবিতে কমল হাসানের সাথেই অন্য দুই দক্ষিণী তারকা বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিলকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। জোড় কদমে প্রচার হচ্ছে ছবিটির। এই সিনেমার ট্রেলার কিছুদিন আগে মুক্তি পেয়েছে এবং দর্শকদের কাছ থেকে তীব্র প্রতিক্রিয়া পাচ্ছে। ইউটিউবে ট্রেলারটিতে ২৭ মিলিয়ন ভিউস ক্রস করে গিয়েছে। ট্রেলারে কমল হাসানের সোয়্যাগ মানুষের মন জয় করছে।

কমল হাসানের ফিল্মটির কাছে ‘প্যান ইন্ডিয়া’ মুভিতে পরিণত হওয়ার একটা দারুন সুযোগ রয়েছে। কারণ মুভিতে অভিনয় করা তিন অভিনেতাই দক্ষিনী সিনেমা জগতের বড় নাম। আর এই তিন জনই তাদের শক্তিশালী অভিনয়ের জন্য বিশেষ পরিচিত। সেজন্য বলা যায় বিক্রমের মত অ্যাকশন থ্রিলার ফিল্মের উপযুক্ত এবং অন্যতম সেরা অভিনেতারাই রয়েছে। এছাড়া তিন সুপারস্টার কমল হাসান, বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল আগেও অনেক সুপারহিট ছবি করেছেন ফলে বক্স অফিসেও তাঁদের দখল আছে। এখন সিনেমায় তিনটি পাওয়ার হাউস যখন একত্রিত হচ্ছে , তখন প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় টানা অনেকটাই সহজ হবে। মনে করা হচ্ছে, এই তিন তারকার ফ্যানডম ছবিটিকে প্যান ইন্ডিয়া স্তরে পৌঁছে দেবে।

‘Pushpa’, ‘RRR’, ‘KGF 2’ হিট হওয়ার সবচেয়ে বড় কারণ ছিল এদের অসাধারণ এবং শক্তিশালী কনটেন্ট, যা ছিল একদমই ভিন্ন ধরনেরর এবং সাসপেন্সে পূর্ণ। মানুষ এই ধরনের ছবি দেখতে চেয়েছিলেন। সেদিক থেকে দেখলে বিক্রমের প্লট ‘RRR’, ‘KGF 2’-এর মত অতটা শক্তিশালী নয় যতটা হওয়ার দরকার ছিল বরং এই ছবি কিছুটা বাণিজ্যিক স্টাইলে তৈরী করা হয়েছে। তাই বক্স অফিসে সাফল্য পেতে বিক্রমকে শক্তিশালী কন্টেন্ট নিয়ে আসতে হবে বলেই মনে করছেন অনেকে। বিক্রম ছবিটি পরিচালনা করেছেন তামিল ইন্ডাস্ট্রির সুপরিচিত পরিচালক লোকেশ কানাগরাজ। তার আগের ছবি ‘মাস্টার’ বিশ্বব্যাপী ২২০ কোটি আয় করেছিল। বর্তমানে তাঁর নির্মিত ‘বিক্রমের’ কাছ থেকেও ভক্তদের অনেক আশা রয়েছে। আগামী ৩ জুন রুপালি পর্দায় মুক্তি পাবে ‘বিক্রম’ ছবিটি।

Related Articles

Back to top button