একসময়কার টপ বলিউড অভিনেত্রী করেছিলেন পাকিস্তানি ক্রিকেটারকে বিয়ে এখন এইভাবে কাটাচ্ছেন জীবন, দেখে চোখে জল আসবে আপনারও

টপ বলিউড অভিনেত্রী করেছিলেন পাকিস্তানি ক্রিকেটারকে বিয়ে

বলিউড (Bollywood) তারকা সম্পর্কিত নানা গল্প মানুষ শুনতে ভালোবাসেন। নিয়মিত সে সম্পর্কিত নানা আপডেট সোশ্যাল মিডিয়াতে (Social Media) প্রকাশ প্রায়। আজ এমন এক অভিনেত্রী সম্পর্কে বলবো, যিনি বেশ কিছু হিট ছবিতে এক সময় কাজ করেছিলেন। এক সময় তিনি ইন্ডাস্ট্রির গ্ল্যাম ডল (Glam Doll Of Bollywood Industry) নামে পরিচিত ছিলেন। রাকেশ রোশনের সঙ্গেও একটি ছবি তিনি করেছেন। পরবর্তীতে এক পাকিস্থানী ক্রিকেটারকে বিয়ে করেন এবং বলিউড ছেড়ে দেন। কে এই অভিনেত্রী জানেন কি? আসুন জেনে নিন এই অভিনেত্রী সম্পর্কে।

Top Actress

আজ বলবো অভিনেত্রী রীনা রায়ের (Actress Rina Roy) কথা। সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল (Vairal) হচ্ছে, যেখানে তাঁকে খুবই গ্ল্যামারাস দেখতে লাগছে। এই অভিনেত্রী এক সময় ভক্তদের হৃদয়ে বাস করতেন। অনেকেই তাঁর সৌন্দর্যে পাগল ছিলেন। অনেক হিট ছবি (Hit Movie’s) তিনি উপহার দিয়েছেন। সৌন্দর্যের কারণে তিনি ইন্ডাস্ট্রির গ্ল্যাম ডল নামে পরিচিত ছিলেন। তবে অভিনয়ের থেকে বেশি ব্যাক্তি গত কারণে তিনি অনেকবার শিরোনামে থেকেছেন।অভিনেত্রীর ব্যাক্তিগত জীবন (Personal Life) বেশ ঝামেলার ছিল।

 

অভিনেত্রী রিনা রায় ১৯৫৭ সালে জন্মগ্রহণ করেন। সত্তর আশি দশকের অনেক ছবিতে তিনি কাজ করেছেন। সে সময়ের শীর্ষ অভিনেত্রী ছিলেন তিনি। বিশেষ বিষয় হলো, তিনি সে সময় সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী ছিলেন। তিনি ১৯৯৮ সালে ফিল্মফেয়ার লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারে (Filmfare Lifetime Archivement Award) ভূষিত হয়েছেন। এছাড়া আরো অনেক পুরস্কার তিনি পেয়েছেন। তাঁর দুটি উল্লেখযোগ্য ছবি হলো ‘নাগিন’ ও ‘আশা’।

তবে চলচ্চিত্রে যতটা তিনি জনপ্রিয়, ব্যক্তিগত জীবন ততটাই টালমাটাল। তিনি এক সময় পাকিস্তানি ক্রিকেটার মহসিন খানকে (Pakistani Cricketer Mahasin Khan) বিয়ে করেছিলেন। বিয়ের পরই ইন্ডাস্ট্রি ছেড়ে তিনি স্বামীর সঙ্গে পাকিস্তানে চলে যান। তবে এই বিয়ে বেশিদিন টেকেনি নি। পরে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর তিনি মেয়েকে নিয়ে দেশে চলে আসেন। কিন্তু মেয়েকে তাঁর কাছে রাখার জন্য অনেক লড়াই করতে হয়েছে।

Related Articles

Back to top button