বয়স মাত্র ২৫, তাতেই এই ৪ পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন জাহ্নবী কাপুর

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির (bollywood film industry) তারকারা প্রায় নিজের প্রোফেসনাল লাইফ ও পার্সোনাল লাইফের জন্য আলোচনার বিষয় হয়ে ওঠেন। কারণ মানুষ যেমন বলিউড ফিল্ম দেখতে ভালোবাসে, ঠিক তেমনি মানুষ ফিল্মে কাজ করা বলিউডের অভিনেতা-অভিনেত্রীর (bollywood actor-actress) প্রফেশনাল লাইফ ও পার্সোনাল লাইফের বিষয় আপডেট পেতেও ভালোবাসে। বিশেষ করে দর্শকরা বলিউড সেলিব্রিটিদের ব্রেকাপ, বিয়ে, ডিভোর্স ও ডেটিং জাতীয় চটপটে খবর পেতে তো একটু বেশিই ভালোবাসে। তাই সম্প্রতি বলিউড অভিনেত্রী (bollywood actress) ও শ্রীদেবী-বনি কাপুরের কন্যা জানভি কাপুর (Jaanvi Kapoor) তার ডেটিংয়ের খবরকে নিয়ে আলোচনার বিষয় হয়ে রয়েছেন।

Jaanvi Kapoor

জানিয়ে দি যে সম্প্রতি অরহান অবতারমনি (অরি) হ্যালোইন পার্টি এরেঞ্জ করেছিলেন। আর এই পার্টি থেকেই জানতে পারা গেছে যে হয়তো জানভি কাপুর ও অরি একে অপরকে ডেট করছে। এমনকি দিওয়ালি পার্টিতেওঁ এনাদের দুজনকে একসাথে স্পট করা হয়েছিল। এইসব কারণেই জানভির নাম জোড়া হচ্ছে অরির সাথে। তবে জানিয়ে দি এটা প্রথমবার নয় জানভির সাথে এর আগে অনেকের নাম জড়িয়েছে। অর্থাৎ জানভির (Jaanvi Kapoor) বয়ফ্রেন্ডের (Jaanvi Kapoor boyfriend list) তালিকাটি অনেক বড়। তাই আসুন এই আর্টিকেলের। মাধ্যমে জেনেনি এর আগে কার কার সাথে জানভি কাপুরের ছিল প্রেমের সম্পর্ক।

ঈশান খাট্টার (Ishan khattar): জানভি কাপুর ফিল্ম ‘ধারক’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন। এই ফিল্ম মুক্তি পাওয়ার পর পর শোনা গেছিল। যে জানভি তার কো-স্টার ঈশানকে ডেট করছেন। কিন্তু এই বিষয় জানভি-ঈশান কোনো মন্তব্য করেছিল না। তারপর কিছুদিন পর শোনা গেছিল যে জানভি ও ঈশানের ব্রেকাপ হয়ে গেছে। যদিও এখন জানভি ও ঈশান একে অপরের খুব ভালো বন্ধু।

Ishan khattar

অক্ষত রঞ্জন (Akshat Ranjan) : রিপোর্ট থেকে জানা গেছে যে একটা সময় অর্থাৎ ২০১৮ সালে জানভি তার বেস্টফ্রেন্ড অক্ষত রঞ্জনের সাথে সম্পর্কে ছিলেন। একটা সময় এই দুজনের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। কিন্তু জানভি জানিয়েছিলেন যে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই।এছাড়া রিপোর্ট থেকে খবর এসেছিল যে জানভির বোন খুশি বর্তমানে তার প্রাক্তন অক্ষতের সাথে ডেট করছেন। তবে সাক্ষাত্কারের সময় জানভি সবাইকে জানিয়ে ছিলেন যে আমরা দুজনেই অক্ষতের ভালো বন্ধু আর কিছু নয়।

Akshat Ranjan

শিখর পাহাড়িয়া (Shikhar pahariya): করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ শিখর ও জাহ্নবীর সম্পর্কের কথা প্রকাশ পেয়েছিল।

Shikhar pahariya

Related Articles

Back to top button