দেশের নায়কদের ছেড়ে বিদেশিদের প্রেমে পাগল বলিউডের এই ৫ অভিনেত্রী, বিয়ে করে করেছেন জীবনসঙ্গীও

বিদেশিদের প্রেমে পড়েছে এই নায়িকারা

অনেকেই চান মন মতো ছেলেকে বিয়ে করতে। পছন্দ অনেক রকম হতে পারে। অনেক মেয়ে আছে যারা দেশীয় ছেলে পছন্দ করে, আবার অনেকের বিদেশি ছেলে বেশি পছন্দের। বলিউডের অভিনেত্রীরাও এর বাইরে নয়। অনেক বলিউড অভিনেত্রী রয়েছেন যাঁরা অভিনেতাকে বিয়ে করেছেন। আবার এমন কিছু বলিউড অভিনেত্রীও আছেন, যাঁরা বিদেশি ছেলেকে বিয়ে করেছেন। বলিউডের অনেক অভিনেত্রী, যাঁরা বিদেশিদের বিয়ে করেছেন(Many Bollywood Actresses Are Married To Foreigners)। আজকের প্রতিবেদন থেকে সেই সব বলিউড অভিনেত্রী (Bollywood Actress) সম্পর্কে জানবেন। চলুন অভিনেত্রীদের নাম জেনে নিন।

১) শ্রিয়া শরণ(Shriya Saran)Shriya Saran

 

অভিনেত্রী শ্রিয়া শরণ একজন বিদেশিকে জীবনসঙ্গী করেছেন। এই অভিনেত্রী ‘দৃষ্টিম’ ছবির মধ্যে দিয়ে
অনেক জনপ্রিয়তা অর্জন করেছিল। তাঁর স্বামীর নাম আন্দ্রে কোশেভ, যাঁকে ২০১৮ সালে তিনি বিবাহ করেছেন। মালদ্বীপে দুজনে একে অপরকে প্রথম মিট করেন, পরবর্তীতে তাঁরা বিয়ে করার সিন্ধান্ত নেন।

২) প্রীতি জিন্টা (Preity Zinta)

Preity Zinta

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রীতি জিন্টা। তিনি জিন গুডেনাফ নামক এক বিদেশিকে বিয়ে করেছেন। ২০১৬ সালে লস অ্যাঞ্জেলেসে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। অভিনেত্রীর স্বামী আমেরিকান কোম্পানির গুরুত্বপূর্ণ পদে কর্মরত।

৩) প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)

Priyanka Chopra

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া, যিনি একজন বিদেশিকে বিয়ে করেছেন। তাঁর স্বামীও হলিউডের অভিনেতা ও গায়ক, নাম নিক জোনাস। ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠান করে দুজনে বিয়ে করেন। প্রসঙ্গত, দুজনের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল, তারপর তাঁরা বিয়ে করেন।

৪) রাধিকা আপ্তে (Radhika Apte)

Radhika Apte

 

 

বলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন রাধিকা আপ্তে। হিন্দি ছাড়াও তিনি তামিল, তেলেগু সহ বাংলা ছবিতেও কাজ করেছেন। যাবে তিনি বিয়ে করেছেন লন্ডনের সংগীতশিল্পী বেনেডিক্ট টেলরকে। পরিবার ও কয়েক জন বন্ধু-বান্ধবকে নিয়ে এই বিয়ে সম্পন্ন হয়েছিল।

৫) সেলিনা জেটলি (Celina Jaitley)

Celina Jaitley

২০১১ সালে পিটার হাগের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সেলিনা জেটলি। ২০১২ সালে তিনি যমজ সন্তানের জন্ম দেন। ২০১৭ সালে তিনি আবারও দুটি সন্তানের জন্ম দেন, যারা যমজ ছিল। তবে এই দুই সন্তানের মধ্যে একজন প্রি-ম্যাচিউর জন্মের কারণে মারা যান। বর্তমানে অভিনেত্রী পরিবারের সঙ্গে
ইউরোপের অস্ট্রিয়ায় সুখে সংসার করছেন।

Related Articles

Back to top button