দক্ষিনের এই ১০ অভিনেত্রী নেন সবথেকে বেশি ফীস্, শুনলে ঘুম উড়বে বলিউডের অভিনেতাদেরও

দক্ষিণ ফিল্ম (South Film) ইন্ডাস্ট্রির এমন অনেক অভিনেতা আছেন, যারা তাদের বলিষ্ঠ অভিনয় দিয়ে শুধু দক্ষিণেই নয়, সারা দেশে জনপ্রিয়তা পেয়েছেন। জেনে নেওয়া যাক ১০ জন অভিনেত্রী সম্পর্কে।

১) আনুশকা শেঠি (Anushka Shetty)

বর্তমানে দক্ষিণ ফিল্ম (South Film) ইন্ডাস্ট্রিতে সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রে প্রথম স্থানে রয়েছেন এবং তিনি একটি ছবির জন্য ৪ কোটি টাকা পর্যন্ত চার্জ নেন। আনুশকা ২০০৫ সালে তার চলচ্চিত্র যাত্রা শুরু করেছিলেন। তিনি এখন পর্যন্ত ৩০ টিরও বেশি তামিল এবং তেলেগু ছবিতে কাজ করেছেন।

২) রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna)

সম্প্রতি, ব্লকবাস্টার ফিল্ম পুষ্পের শ্রীবল্লী রাশিমকা মান্দান্না বক্স অফিসে পুরোদমে ছবি করছেন। ভারতের এই ক্রাশ অনেক ছবিতে অভিনয় করেছেন।

৩) সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পুষ্প ছবির একটি আইটেম গানের জন্য সামান্থা রুথ প্রভু পারিশ্রমিক নিয়েছেন ৫ কোটি টাকা। যদিও তিনি একটি ছবির জন্য গড়ে ২ থেকে ৩ কোটি টাকা নেন।

৪) পূজা হেগড়ে (Puja Hegde)

প্রভাসের সঙ্গে খুব শিগগিরই ‘রাধেশ্যাম’-এ দেখা যাবে দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়েকে। এই ছবির জন্য পারিশ্রমিক নিয়েছেন ৩ কোটি টাকা।

৫) নয়নতারা (Nayantara)

নয়নতারার আসল নাম ডায়ানা মারিয়াম কুরিয়া, তিনি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ফিল্ম প্রতি ২.৫ থেকে ৩ কোটি টাকা নেন।

৬) কীর্তি সুরেশ (Kirti Suresh)

তিনি ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন, যিনি শৈশবে তার অভিনয় জীবন শুরু করেছিলেন, বর্তমানে এই অভিনেত্রী একটি ছবির জন্য ৩ কোটি টাকা নেন।

৭) তামান্নাহ ভাটিয়া (Tamanna Bhatia)

দক্ষিণের চলচ্চিত্রের পাশাপাশি বলিউডের অনেক ছবিতে কাজ করেছেন, তামান্না। যিনি ২০০৫ সালে তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছিলেন, একটি চলচ্চিত্রের জন্য ১ থেকে ৩ কোটি পারিশ্রমিক পান।

Related Articles

Back to top button