‘পাঠান’র সঙ্গেই প্রেক্ষাগৃহে দেখানো হল ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার! প্রেক্ষাগৃহে আওয়াজ উঠল ‘লাভ ইউ ভাইজান’

বড় পর্দায় একসঙ্গে দেখা গেল দুই সুপারস্টারকে। এক সেলিব্রিটির চলচ্চিত্র মুক্তির প্রথম দিনেই, প্রেক্ষাগৃহে দেখানো হল আর একজনের আসন্ন চলচ্চিত্রের টিজার। আর সেইসঙ্গে হাততালি এবং জয়ধ্বনিতে ফেটে পড়ল গোটা দেশের প্রেক্ষাগৃহ। বিষয়টা হল, শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘পাঠান’ (pathaan) মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই প্রেক্ষাগৃহে দেখানো হল সলমন খানের (salman khan) ‘কিসি কা ভাই কিসি কি জান’র (kisi ka bhai kisi ki jaan) টিজার।

দীর্ঘ ৪ বছর পর আবারও বড় পর্দা কাঁপাতে মাঠে নেমেছেন বলিউড বাদশা শাহরুখ খান (Sharukh Khan)। ২৫ শে জানুয়ারী অর্থা আজই মুক্তি পেয়েছে কিং খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, সালমান খান, ডিম্পল কাপাডিয়া, গৌতম রোদে এবং আশুতোষ রানা অভিনীত বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘পাঠান’ (Pathaan)।

img 20230124 094825

চলচ্চিত্র মুক্তি পাওয়ার আগেই অগ্রিম বুকিং-এ রেকর্ড করেছে ‘পাঠান’। ইতিমধ্যেই সকাল থেকেই প্রেক্ষাগৃহগুলো হাউসফুল হতে শুরু করেছে। আর অন্যদিকে একই সঙ্গে প্রেক্ষাগৃহে দেখানো হল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার। ‘লাভ ইউ ভাইজান’ শ্লোগানে ফেটে পড়ল গোটা প্রেক্ষাগৃহ।

২০২৩ সালের ইদেই মুক্তি পাচ্ছে বলিউডের ভাইজান সলমন খান অভিনীত চলচ্চিত্র ‘কিসি কা ভাই কিসি কি জান’। আর এই চলচ্চিত্রের টিজার দেখানো হল ২৫ শে জানুয়ারী অর্থাৎ বলিউডের বাদশা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ চলচ্চিত্র মুক্তির প্রথম দিনই। প্রেক্ষাগৃহে ‘পাঠান’ দেখানোর পরই দেখানো হল ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার। সেইসঙ্গে গোটা দেশের সকল প্রেক্ষাগৃহ থেকে একটাই আওয়াজ প্রতিধ্বনিত হল ‘লাভ ইউ ভাইজান’।

img 20230125 162602

চলচ্চিত্র নির্মাতা সংস্থা অর্থাৎ জি স্টুডিও ‘কিসি কা ভাই কিসি কি জান’র টিজার লঞ্চের জন্য এক অনন্য কৌশল অবলম্বন করল। এক্ষেত্রে তাঁরা ‘থিয়েটার ফার্স্ট’ পদ্ধতি অবলম্বন করে সরাসরি বড়পর্দায় এই চলচ্চিত্রের টিজার উদ্বোধন করল। ফরহাদ সামজি পরিচালিত এই চলচ্চিত্রে সলমন খান ছাড়াও দেখা যাবে ভেঙ্কটেশ দাগ্গুবাতি, পূজা হেগডে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, অভিমন্যু সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জাসি গিল, শাহনাজ গিল, পলক তিওয়ারি এবং ভিনালি ভাটনগরকে। চলচ্চিত্রটি সলমন খান প্রযোজনা হাউস থেকে মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button