মৃত্যুর পর নিজের ছেলে মেয়ের জন্য কত টাকার সম্পত্তি রেখে গেলেন গায়ক KK

কে কে (KK) নামে পরিচিত বলিউডের বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুনাথ (KK) গতকাল সন্ধ্যায় মারা গেলেন। ৫৩ বছর বয়সী এই গায়ক একটি সঙ্গীত অনুষ্ঠানের সময় কলকাতায় ছিলেন। এ সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কলকাতা তেই। গানের অনুষ্ঠানের পর হঠাৎই অসুস্থ হয়ে পড়েন এই প্লেব্যাক গায়ক। পরে তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয়।

কে কে (KK) এর আগে কলকাতায় নজরুল মঞ্চে তার সঙ্গীত অনুষ্ঠানের ছবিও পোস্ট করেছিলেন। তার মৃত্যুর খবর গণমাধ্যমে আসতেই সঙ্গীত জগতে শোকের ছায়া নেমে এসেছে। এই সবের মাঝে, আজ এই সিঙ্গার কেকে-এর ক্যারিয়ার, মোট সম্পদ এবং পরিবার সম্পর্কে জানব। প্রবীণ গায়ক গত কয়েক বছর ধরে বলিউড থেকে দূরে ছিলেন, তবুও তিনি কোটি কোটি টাকার সম্পদের মালিক।

তার মোট সম্পদ ছিল ১ থেকে ৩ মিলিয়ন ডলার। তার আয়ের প্রধান উৎস আসত গান গেয়েই। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, কেকে একটি হিন্দি গানের জন্য প্রায় ৩ থেকে ৪ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন। তাকে ইউটিভি দ্বারা ডাকা হয়েছিল এবং একটি সান্তোজেন স্যুটিং বিজ্ঞাপনের জন্য একটি গান গেয়েছিলেন তিনি। চার বছরের ব্যবধানে, তিনি ৩,৫০০ টিরও বেশি জিঙ্গেল গেয়েছেন।

তিনি মুম্বাইতে ইউটিভি থেকে জিঙ্গেল গাওয়ার জন্য প্রথম অ্যাড পান। কে কে প্লেব্যাক গায়ক হিসেবে এ আর রহমানের হিট গান ‘কাল্লুরী সাল’ এবং ‘হ্যালো ডক্টর’ দিয়ে প্রথম যাত্রা শুরু করেন।সালমান খানের ‘হাম দিল দে চুকে সনম’-এর ‘তারাপ তারাপ’ গানের মাধ্যমে বলিউডে ডেবিউ করার সুযোগ পান তিনি। যদিও এই গানের আগে তিনি গুলজারের মাচিস-এর ‘ছোড় আয়ে হাম’ গানের একটি ছোট অংশ গেয়েছিলেন।

কে কে এর ব্যক্তিগত জীবন

তার হিন্দু মালয়ালি বাবা-মা সি.এস. মেনন এবং কুনাথ কনকভাল্লির দিল্লির বাড়িতে জন্ম নেন, কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। তিনি তার শৈশব নতুন দিল্লিতে অতিবাহিত করেন। বলিউডে প্রবেশের আগে কে কে ৩,৫০০টি জিঙ্গেল গেয়েছিলেন। তিনি দিল্লির মাউন্ট সেন্ট মেরি স্কুলের প্রাক্তন ছাত্র এবং দিল্লি বিশ্ববিদ্যালয়ের কিরোরি মাল কলেজের স্নাতক।

১৯৯৯ ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলকে সমর্থন করার জন্য তিনি ‘ভারত কে জোশ’ গানটি গেয়েছিলেন। তাঁর এই গানে মেতে ওঠেন ভারতীয় ক্রিকেট দলের সদস্যরা। কে কে তার শৈশবের প্রেম জ্যোতিকে ১৯৯১ সালে বিয়ে করেন। তার ছেলে নকুল কৃষ্ণ কুন্নাথ তার সাথে তার অ্যালবাম হামসফর থেকে একটি গান গেয়েছেন। KK-এর তমরা কুনাথ নামে একটি কন্যাও রয়েছে, যিনি KK-এর মতো পিয়ানো বাজাতে পছন্দ করেন।

Related Articles

Back to top button