ফ্রিতে মিলবে আজীবন ইন্টারনেট সহ কলিং এর সুবিধা! আজই এই পদ্ধতিতে অনলাইনে বুকিং করুন Telenor Sim

অনলাইনে বুকিং করুন Telenor Sim

টেলিনর সিম আজকাল প্রচুর আলোচনায় রয়েছে। কেননা ২০০৯ সালে চালু হওয়া একটি টেলিকম সংস্থা (Telecom Company) প্রতিযোগিতা করতে আবার বাজারে নামছে। এই টেলিকম সংস্থা হলো টেলিনর (Telenor)। ২০১৮ সালে এটি বন্ধ হয়ে যায়। তবে শোনা যাচ্ছে আবার পুনরায় বাজারে আসছে টেলিনরের সিম। এবার একগুচ্ছ দুর্দান্ত অফার নিয়ে হাজির হবে টেলিনর কোম্পানি। যেখানে গ্রাহকদের বেশ সুবিধা হবে। জানা যাচ্ছে, টেলিনর কোম্পানি গ্রাহকদের লাইফটাইম আনলিমিটেড ইন্টারনেট ও কলিং (Lifetime Unlimited Internet & Calling)ব্যাবহারের সুবিধা দিতে চলেছে। আজকের প্রতিবেদনে এ নিয়ে বিস্তারিত তথ্য দেব। চলুন জেনে নিন।

Telenor

টেলিনর কোম্পানি ভারতে তাদের পরিষেবা আবার শুরু করছে। তবে দেশে ইতিমধ্যে জিও (Jio), এয়ারটেল (Airtel), ভিআই (Vodafone-Idea) এরমতো শক্তিশালী টেলিকম সংস্থা রয়েছে। যাদের গ্রাহক সংখ্যা প্রচুর। বর্তমানে ভারতে এয়ারটেল ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল পরিষেবাগুলির সাথে জিও প্রথম স্থানে রয়েছে। এই সমস্ত কোম্পানির সঙ্গে প্রতিযোগিতায় নামতে নতুন করে সিম লঞ্চ (New Sim Card Launch) করবে টেলিনর।

এন্ট্রির লেভেলে গ্রাহকদের দুর্দান্ত অফার (Special Offer) দিচ্ছে টেলিনর। কোনো গ্রাহক একবার সিম নিলে, তার বৈধতা হবে লাইফটাইম। আগের মতো টকটাইম (Talktime) রিচার্জ ফিরিয়ে আনছে। যেখানে আপনি ১০ টাকা রিচার্জ করলে ১০ টাকা টকটাইম পাবেন গ্রাহক। অন্যদিকে কোম্পানির পক্ষ থেকে গ্রাহকদের এক বছরের জন্য বিনামূল্যে ইন্টারনেট এবং কলিং পরিষেবা দেওয়া হচ্ছে। টেলিনরের প্রাথমিক রিচার্জ প্ল্যান ১০, ২০, ৩০ ও ৫০ টাকার ফুল টকটাইম। এই প্ল্যান রিচার্জ করলে ইনকামিং কল বন্ধ হবে না এবং সিমের বৈধতা পাবেন লাইফটাইম। এছাড়া নতুন সিম নিলে পাবেন বিনামূল্যে 4G ইন্টারনেট এবং এক বছরের জন্য আউটগোয়িং কলিং পরিষেবা।

Sim process

ইতিমধ্যে অন্ধ্রপ্রদেশে এই সিম দেওয়া শুরু হয়েছে। আপনিও সিমটি বুক করতে পারেন। এর জন্য আপনাকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। অনলাইন ছাড়াও আপনি অফলাইনেও সিমটি পেয়ে যাবেন। ভারতের বাজারে খুব শীঘ্রই এই সিম আসবে। তারপরই আপনি বুক করতে পারবেন। তবে এ সম্পর্কে টেলিনরের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো তথ্য দেওয়া হয়নি।

Related Articles

Back to top button