বলিউড অভিনেতা হয়েও এই ৬ দক্ষিণী সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জিতেছেন সুনীল শেট্টি

সাউথ ফিল্মের সুপার স্টার মহেশ বাবু সম্প্রতি বলিউডকে নিয়ে একটি মন্তব্য প্রকাশ করেছেন। যেখানে তিনি বলেছিলেন বলিউড তাকে অফোর্ড করতে পারবে না আর তাই তিনি বলিউডে কাজ করে নিজের সময় নষ্ট করতে চান না। আর তার এই মন্তব্য হয়ে গেছে ভাইরাল। দর্শকদেরও তার এই মন্তব্যটি পছন্দ হয়নি। তাই অনেকেই মহেশ বাবুকে ট্রোল পর্যন্ত করা শুরু করেছে।

এছাড়া বলিউডের তারকারাও তার এই মন্তব্যকে নিয়ে প্রতিক্রিয়া দিয়েছে। কয়েকদিন আগে কঙ্গনা রণওয়াতও এই মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া দিয়েছিলেন। কিন্তু ভক্তরা প্রতীক্ষা করছিল যে বলিউডের কেউ মহেশ বাবুকে সরাসরি শব্দের দ্বারা জবাব দিক। শেষমেষ ভক্তদের প্রতীক্ষা শেষ হলো। বলিউডের জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠি দিল মহেশ বাবুকে সরাসরি টক্করের জবাব।

সুনীল জবাবে বললেন “বাপ তো বাপ হি হোতা হ্যা” (বাবা তো বাবা ই হয়)। সুনীল শেঠির এই জবাব বলিউডের অনেক তারকাদের মনকে ছুঁয়ে নিয়েছে। জানিয়ে দি সুনীল শেঠি বলিউডে একজন একশন অভিনেতা হিসেবে পরিচিত। তিনি বলিউডের অনেক সুপারহিট ফিল্মে কাজ করেছেন এবং নিজের অভিনয় দ্বারা সকলের মনকে জয় করে নিয়েছেন। সুনীলের বলিউডের কয়েকটি হিট ফিল্ম হলো বর্ডার, ভাই, গোপী কিশন, ধারকান, হালচাল, ক্যায়ামাত, ম্যা হু না ইত্যাদি। এছাড়া সুনীল দক্ষিণী, হলিউড, তামিল তেলেগু ইত্যাদি ফিল্মেও কাজ করেছেন। যদিও আজকাল তাকে ফিল্মে বেশি দেখা যায় না তবে তার জনপ্রিয়তা আজও ফিল্ম ইন্ডাস্ট্রি ও দর্শকদের মধ্যে একই রকম রয়েছে। আজ আমরা সুনীল শেঠির করা কিছু সাউথ ফিল্মের ব্যাপারে আপনাদের সাথে আলোচনা করবো। তার করা সাউথ ফিল্ম গুলি হলো…

১) ঘনি: ঘানি একটি তেলেগু স্পোর্টস ড্রামা ফিল্ম। এই সিনেমাটি ২০২১ সালে মুক্তি পেয়েছিল। এই সিনেমায় বিজেন্দ্র সিনহার ভূমিকায় অভিনয় করেছিলেন বলিউড তারকা সুনীল শেঠি। তেলেগু ছবি ঘানি তৈরি হয়েছিল প্রায় ৫০ কোটি টাকায়। কিন্তু এই ছবিটি মাত্র ৬ কোটির ব্যবসা করতে পেরেছিল। আর তাই এই ফিল্মটি ফ্লপ প্রমাণিত হয়েছিল।

২) Marakkar: Lion of the Arabian sea: এটি একটি মালায়লাম ড্রামা-অ্যাকশন ফিল্ম। এই ফিল্মে সুপারস্টার মোহনলালও  ছিলেন। এই ফিল্মে অভিনেতা সুনীল শেঠি “চন্দ্রোথ পানিকার” চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবির পরিচালক ছিলেন প্রিয়দর্শন। এই ছবিটি গত বছর ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। এই ফিল্মটিও দর্শকদের খুব একটা বিনোদন দিতে পারেনি। অর্থাৎ এই ফিল্মটিও ফ্লপ প্রমাণিত হয়েছিল।

৩) mosagalla: এই সিনেমায় অভিনেত্রী কাজল আগরওয়াল, বিষ্ণু মাঞ্চু ও সুনীল শেঠি ছিলেন। সুনীল ফিল্মে ‘এসিপি-র’ চরিত্রে অভিনয় করেছিলেন। এটি একটি তেলেগু থ্রিলার চলচ্চিত্র ছিল না ২০২০ সালে মুক্তি পেয়েছিল। কিন্তু এই ফিল্মটিও ফ্লপ প্রমাণিত হয়েছিল।

৪) দরবার: ২০২০ সালে মুক্তি পায় দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ফিল্ম ‘দরবার’। বলিউড তারকা সুনীল শেঠিও ছিলেন এই ফিল্মে। দরবার চলচ্চিত্রটি ২৪০ কোটি টাকার বাজেটে নির্মিত হয়েছিল এবং ফিল্মটি মাত্র ২৫০ কোটি টাকার ব্যবসা করেছিল।

৫) প্যাহেলবান: বলিউড তারকা সুনীল শেঠি, কন্নড় সুপারস্টার সুদীপের ফিল্ম “প্যাহেলবান”-এ  অভিনয় করেছিলেন। এই ফিল্মে অভিনেতা সুদীপ,  “কিচা” নামে একজন কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং অভিনেতা সুনীল শেঠি কিচার, পরামর্শদাতার ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ফিল্মটিও দর্শকদের খুব একটা বিনোদন দিতে পারেনি এবং ফিল্মটি ফ্লপ প্রমাণিত হয়েছিল।

Related Articles

Back to top button