আশ্চর্যজনক এই বাইক! শব্দ না শুনলে হয় না স্টার্ট, আবার ATM এর মতো করে কাজ

শব্দ না শুনলে হয় না স্টার্ট

মধ্যবিত্ত পরিবারের ছেলেদের স্বপ্ন থাকে একটি বাইক কেনার। অনেকে আবার বাইক চড়ার অনেক শখও রয়েছে। কেউ কেউ আবার অনেক বাইক কিনতে চাই। বাজারে এমন অনেক বাইক রয়েছে যেগুলি দেখলেই আপনার পছন্দ হয়ে যাবে। তবু আজ আপনাদের এমন এক মানুষের সঙ্গে পরিচয় করবো, যার বাইক বড় বিস্ময় (Wonder Bike)। এই আশ্চর্য বাইক দেখে অনেকেই অবাক হয়েছে। সম্প্রতি আশ্চর্য এই বাইকের ছবি সোশ্যাল মিডিয়াতে (Social Media) বেশ ভাইরাল (Viral) হচ্ছে। আজকের প্রতিবেদন থেকে এ নিয়ে বিস্তারিত জেনে নিন।

viral bike

বলিউড থেকে শুরু করে হলিউডের ছবিতে বিভিন্ন ধরনের বাইক আপনি নিশ্চই দেখেছেন। সিনেমার এই বাইকগুলি দেখে মানুষ খুবই অবাক হয়। তবে বাস্তবেও এমন এক বাইক তৈরি করে ফেললেন উত্তরপ্রদেশের বেরেলির সুরমা বিক্রেতা মোহম্মদ সাঈদ (Mohammad Saeed)। তিনি বারেলির টারজান আঙ্কেল (Barelli Tarjan Uncle) নামেই বেশি পরিচিত। তবে সাঈদের এই পরিচিত তাঁর বিশেষ বাইকের জন্য। বাইক নিয়ে যখন তিনি রাস্তায় বের হন, মানুষ বাইকটির দিকে তাকিয়ে থাকে।

উত্তরপ্রদেশের টারজান আঙ্কেল বয়স ৮৫। এই বয়সেও তিনি বাইক নিয়ে দুর্দান্ত স্টান্ট (Stant With Bike) করে বেশ পরিচিত লাভ করেছেন ও ভাইরাল হচ্ছেন। প্রসঙ্গত, আগে তিনি বাইক মেকানিক ছিলেন। তবে দুর্ঘটনার পর তিনি সেই চাকরি ছেড়ে সুরমা (Antimony) বেচতে শুরু করেন। এর পরই তৈরি করে ফেলেন এক বাইক। সেই বাইক নিয়েই তিনি সুরমা বিক্রি করতে বের হন। তবে বিশেষ বিষয় হলো, তিনি যখন বাইক নিয়ে সুরমা বিক্রি করতে যান, তখন হাতের তালু ছেড়ে এবং বাইকের উপর দাঁড়িয়ে স্টান্ট করেন। আর এই স্টান্ট দেকিয়েই তিনি সুরমা বিক্রি করেন।

img 20221102 140624

আশ্চর্য এই বাইকটি সাঈদ নিজেই ডিজাইন করেছেন। এই গাড়িটির বিশেষত্ব হলো, সাইদের কণ্ঠের আওয়াজ শুনে অটোমেটিক স্টার্ট হয়ে যায় গাড়িটি। গাড়িটিতে একটি এটিএম মেশিনও লাগানো রয়েছে। যা টাকা গণনা ও অবশিষ্ট টাকা ফেরত দিতে সাহার্য করে। অন্যদিকে গাড়িটিতে গানও বাজে। ক্রেতারা সুরমা কেনার অর্ডার করলেই গান বেজে ওঠে। টারজান আঙ্কেল মাঝে মাঝে বাইকের উপর চেয়ার রেখে স্টান্ট দেখান। অনেকে তাঁকে সুরমা টারজান আঙ্কেল নামেও চেনেন।

Related Articles

Back to top button