দাদাগিরির মঞ্চে শ্রীদেবী কন্যা, বাংলা বলে সবাইকে চমকে দিলেন জাহ্নবী কাপুর

জিবাংলায় দাদাগিরি হল বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি শো। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দুর্দান্ত উপস্থাপনায় এই শো হয়ে উঠেছে জনপ্রিয়। শুধু দেশের নয় বিদেশ থেকেও মানুষ আসে এই শো–এর অংশ হতে। প্রতি শনি ও রবি বার ঠিক রাত সাড়ে নটা দাদাগিরি নিয়ে আসে না না রকম চমক। তবে এবার দাদাগিরির (Dadagiri Unlimited) মঞ্চে আসতে চলেছেন বলিউডের একজন স্টার কিড।

তিনি আর কেউ নন শ্রীদেবি কন্যা জাহ্নবী কাপুর (Janvi Kapoor)। আগামী ছবির শ্যুটিং এর ফাঁকে কলকাতায় সফরে এলেন জাহ্নবী কাপুর। তাও আবার সোজা দাদাগিরির সেটে। সবুজ সিফন শাড়ি স্লিভ লেস ব্লাউজে সকলের মন কাড়লেন তিনি। হালকা মেক আপেও নজরকাড়া লুকে দেখা গেল এবার জাহ্নবীকে। এর আগে দাদাগিরি মঞ্চে এসেছিলেন তার মা শ্রীদেবী (Sridevi) ও বনি কাপুর।

সম্প্রতি জি বাংলার তরফে ইউটিউব চ্যানেলে আগামী পর্বের নতুন প্রোমো দেখা গেছে। আগামী ১৫ মে অর্থাৎ রবিবার ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। এই দিনের পর্বে দেখা যাবে বাংলার জনপ্রিয় সব ইউটিউবারদের। প্রথমেই জাহ্নবীর সঙ্গে তালে তাল মিলিয়ে তারই ছবি ধড়ক ছবির ঝিংগাট গানে নাচতে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কেও (Sourav Ganguly) ।

জাহ্নবীকে সৌরভ জানান, এই মঞ্চে একসময় এসেছিলেন জাহ্নবীর বাবা তথা প্রযোজক বনি কাপুর। অভিনেত্রী প্রয়াত মা তথা বলিউডের নামী অভিনেত্রী শ্রীদেবীও একসময় এই মঞ্চে এসেছিলেন। তবে এবারে মেয়ে এসে তা পরিপূর্ণ করল।

নাচ গানের পাশাপাশি জাহ্ণবী কতটা বাংলা ভাষাতে পটু তাও পরখ করলেন দাদা নিজে! এর আগে ধড়ক (Dhadak Movie) ছবির শ্যুটিং-এর সময় বেশ কেয়েকদিন কলকাতায় ছিলেন জাহ্নবী। তবে বাংলা এ খুব একটা সড়গড় না হলেও কিছু বাংলা কথা শিখেছেন তিনি।

জাহ্নবী (Janhvi Kapoor) কী বাংলা জানেন?

দাদার প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, ‘আমি শুধুমাত্র একটা লাইন বলতে পারি। তাড়াতাড়ি করো।’ এককথায় আগামী রবিবার দাদাগিরির দর্শকরা জমজমাট একটি পর্ব পেতে চলেছেন। সম্প্রতি একটি সবুজ শাড়িতে ছবি সেয়ার করেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) যা দেখে শ্রীদেবীর (Sridevi) সঙ্গে মিল খুঁজে পান নেটিজেনরা।

এবার সেরকমই একটি শাড়িতে দাদাগিরির মঞ্চে হাজির হলেন জাহ্নবী। উল্লেখ্য ২০১৮ সালে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। ‘ধড়ক’ (Dhadak) , ‘গুঞ্জন সাক্সেনা’ ও ‘দোস্তানা ২’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি।

Related Articles

Back to top button