মাঝপথেই সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী এবার মিঠাই তে দেখা যাবে না ‘পিপি’ কে, জানালেন কারণ

একটা সময় টানা বেশকিছু দিন টিআরপি তালিকায় সবার প্রথমে ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (mithai)। কিন্তু বেশ কিছু সপ্তাহ হয়ে গেল, কোথায় যেন হারিয়ে গিয়েছে সেই মিঠাই ম্যাজিক। পরিবর্তন করা হয়েছে স্লটেও। এমনকি পরিবর্তন করা হয়েছে গল্পেও। যার ফলে নতুন চরিত্র যুক্ত হওয়ার কারণে, বাদ পড়ছে ধারাবাহিকের বেশকিছু জনপ্রিয় চরিত্রও।

এবার এই ধারাবাহিক থেকে বাদ পড়লেন সিদ্ধার্থর ‘পিপি’ ওরফে অর্পিতা চ্যাটার্জী (Arpita Chatterjee)। ধারাবাহিকে বেশ মিষ্টি একটি চরিত্রে এতদিন ধরে দেখা যাচ্ছিল অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জীকে। তবে এবার সেই চরিত্রে আর দেখা যাবে না এই অভিনেত্রীকে। কিন্তু কেন হঠাৎ এমন পরিবর্তন?

img 20221125 184426

এবিষয়ে অভিনেত্রী জানান, ধারাবাহিকের গল্পে বদল আনার কারণে এই মুহূর্তে তিনি সিদ্ধার্থর পিসির চরিত্রে অভিনয় করার কারণে, তিনি এখন সিদ্ধার্থর ছেলে শাক্যর পিসি ঠাকুমা হয়ে গিয়েছেন। আর অভিনেত্রী এই বয়সেই এখন ঠাকুমা, দিদিমার চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুত নন। সেই কারণে নিজে থেকেই সরে দাঁড়ালেন মিঠাই থেকে। তবে ধারাবাহিক ছাড়ার পেছনে চ্যানেল কিংবা নির্মাতা বা অন্যান্য কলাকুশলীদের সঙ্গে তাঁর কোন বিবাদ হয়নি বলে পরিস্কার জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

তবে অর্পিতা চ্যাটার্জী (Arpita Chatterjee) জানান, তাঁর পক্ষে এই ধারাবাহিক ছাড়তে কিছুটা কষ্টই হয়েছে। কারণ, ‘মিঠাই’ পরিবারকে ছেড়ে বেরিয়ে আসা খুব একটা সহজ কাজ নয়। এরপর থেকে তাঁকে আর এই ধারাবাহিকে কোনদিন দেখা যাবে না বলেই জানা গিয়েছে। যার ফলে সিডের বাবা, কাকার পর পিসিও ধারাবাহিক ছেড়ে দেওয়ায় দর্শকমহলে কিছুটা ক্ষোভের সৃষ্টি হয়েছে।

img 20221125 184604

জানিয়ে রাখি, চলতি সপ্তাহে টিআরপির তালিকায় কিছুটা উপরে উঠেছে ধারাবাহিক ‘মিঠাই’। টাইম স্লটে পরিবর্তন করে বিকেল ৬ টায় নিয়ে এলেও, এখনও যে হারিয়ে যায়নি মিঠাই ম্যাজিক, তা প্রমাণ করল ধারাবাহিকের কলাকুশলীরা।

Related Articles

Back to top button