শুধুমাত্র এই কারণে কোটি টাকার খাতরন কে খিলাড়ির অফার ফিরিয়ে দিয়েছেন টেলিভিশন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ নিগম

টেলিভিশন জগত ও বলিউডের একটি জনপ্রিয় নাম হলো সিদ্ধার্থ নিগম। ইনি নিজের কেরিয়ারের শুরু চাইল্ড আর্টিস্ট হিসেবে করেছিলেন। তিনি প্রথমে বর্ণভিটার বিজ্ঞাপন দিয়ে শুরু করেছিলেন তারপর ২০১১ সালে বলিউডের সুপারহিট সিনেমা ধুম-৩ এ চাইল্ড আর্টিস্ট হিসেবে কাজ করেছিলেন। এই ফিল্ম দ্বারা তিনি অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন। আর তারপর তিনি টালিভিশন জগতে মহা কুম্ভ, অশোক সম্রাট, বাজিরাও ইত্যাদি অনেক সিরিয়ালে কাজ করেন। আজ সিদ্ধার্থের বয়স আজ ২১ বছর।

সম্প্রতি সিদ্ধার্থের কাছে “খাতরো কে খিলাড়ি” রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করার অফার এসেছিল কিন্তু তিনি সেই অফার কে না করে দিয়েছেন এবং কারণ হিসেবে তিনি জানিয়েছেন যে তিনি ওয়ার্ক কমিটমেন্টের জন্য এই শো গুলিতে অংশগ্রহণ করতে পারছেন না। কারণ তিনি এখন অনেক গুলি প্রজেক্টে কাজ করছেন ও কিছু কিছু প্রজেক্টে আগামীকালে কাজ করবেন সেই বিষয় কথা চলছে। তাই তিনি জানিয়েছেন যে এই বছর তার এই শো-তে অংশগ্রহণ করা সম্ভব হবে না। তবে আগামী বছরগুলিতে যদি তাঁকে এই শো অফার করা হয় তিনি নিশ্চই অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন। এছাড়া তিনি জানিয়েছেন এই শোটি তার খুব পছন্দের শো এবং এই শো-তে অংশগ্রহণ করতে তিনি প্রচন্ড পরিমাণে আগ্রহী।

স্টান্ট ভিত্তিক রিয়েলিটি শো ‘খাতরো কে খিলাড়ি টিভিতে তার ১২ তম নতুন সিজন নিয়ে ফিরছে। এই শোতে আসা প্রতিযোগীদের একটি তালিকাও তৈরি হয়ে গেছে। যদিও এই তালিকায় অনেক নাম আছে যারা এই শো তে অংশগ্রহণ করবেনা বলে জানিয়ে দিয়েছেন ওয়ার্ক কমিটমেন্টের জন্য।এই সেলিব্রিটিরা প্রত্যাখ্যান করেছেন কাজের প্রতিশ্রুতির কারণে শো-এর অফার। রোহিত শেঠির এই স্টান্ট ভিত্তিক রিয়েলিটি শো নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হচ্ছে এখন।

 

 

Related Articles

Back to top button