গানে নয়, এবার নাচে নেটপাড়ায় আগুন লাগিয়ে দিলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল গায়িকার ভিডিও

বলিপাড়ার জনপ্রিয় গায়িকা নেহা কক্কর থেকে শুরু করে নীতি মোহান কম বেশি সকলকেই দেখা গেছে নিজেদের গান এর সাথে তাল মিলিয়ে নৃত্য পরিবেশন করতে। বিশেষ করে সম্প্রতি হাই চাকা চাক গান নিয়ে বেশ মেতেছে নেটিজেনরা। সমস্ত অভিনেত্রীরা ওই গানে কোমর দুলিয়েছেন। এবার সেই ট্রেন্ডই বজায় রেখে নেট পাড়া কাঁপিয়ে তুললেন বিখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল।

শ্রেয়া ঘোষালের নাচ মানুষজনকে এতটাই মুগ্ধ করেছে যে অনেকে তাকে অভিনয় জগতে আসার জন্য অনুরোধ করেছেন। এক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, এতো সুন্দর একজন গায়িকা অনায়াসেই অভিনয় তে আস্তেই পারেন। শ্রেয়া ঘোষালের গানের দুনিয়া তে আসা একটি রিয়েলিটি শো এর মাধ্যমে তার পরই আস্তে আস্তে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি।

প্রায় সকলেই তার গানের ফ্যান। বলিউডকে একের পর এক সুন্দর সুন্দর গান উপহার দিয়েছেন তিনি। তারই মধ্যে একটি গান হল ‘চাকা চাক’ গানটি। ‘অতরঙ্গি রে’ ছবিরই গান এটি, শোনা যাচ্ছে আগামী ২৪শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘অতরঙ্গি রে’ ছবিটি। এই ছবিতে অভিনয় করতে করতে দেখা যাবে সারা আলি খান, ধনুষ তাছাড়াও থাকছেন অক্ষয় কুমারকে। কিন্তু এটি সিনেমা হলে নয় বরং ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে।

এর আগে তারই গাওয়া গান পরম সুন্দরী মুগ্ধ করেছিল দর্শককে। আর এবার তার গাওয়া গান ‘হাই চাকা চাকা চাকা চাকা হে তু’ ও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই বছরেরই ২১ মে তিনি একটি পুত্র সন্তানের মা হন, এবং তার ছেলের নাম দেবায়ন। তার সাথেই এখন সময় কেটে যায় শ্রেয়ার, সোশ্যাল মিডিয়াতেও তিনি তার ছেলের সাথে নানা ছবিও ছেড়ে থাকেন। কিছু নেটিজেন এমনও বলেন যে ‘মাতৃত্যের সাথে সাথে তার রূপের জেল্লাও অনেক বেড়ে গিয়েছে তা দেখাই যায়’

 

 

Related Articles

Back to top button