চাকরিপ্রার্থীদের জন্য দুর্দান্ত সুখবর! SBI এর তরফে একাধিক শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, মিলবে লাখ টাকা

স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদের জন্য SBI তে এখন নিয়োগ প্রক্রিয়া শুরু করা হচ্ছে। প্রাথীরা ১২ই জুন ২০২২ পর্যন্ত এই পদের জন্য অনলাইন এপলাই করতে পারবে। এই পদের অধীনে এজিএম, ডেপুটি ম্যানেজার ও ম্যানেজারের পদ গুলির জন্য চাকরির সুযোগ তৈরি করা হচ্ছে। বলা হচ্ছে মোট ৩২ টি পদে লোক নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা

SCO recruitment ২০২২-এ AGM পদের জন্য চাকরি পেতে গেলে প্রার্থীর
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৬০% নম্বর সহ BE / B.Tech পাশ হতে হবে। আর ডেপুটি ম্যানেজার পদের জন্য প্রার্থীকে একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় / ইনস্টিটিউট থেকে স্ট্যাটিসস্টিকস বিষয়ে ডিগ্রি থাকতে হবে। এছাড়া প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চেয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। এই বিষয়ে বিশদে জানতে ব্যাঙ্কের অফিশিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন সাইটে গিয়ে।

বয়স সীমা

এজিএম (আইটি টেক অপারেশনস, আইটি ইনবাউন্ড ইঞ্জিনিয়ার, আইটি আউটবাউন্ড ইঞ্জিনিয়ার, আইটি সিকিউরিটি স্পেশালিস্ট) পদে আবেদনের জন্য বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি ম্যানেজারের (আইটি সিকিউরিটি স্পেশালিস্ট) পদের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩৮ বছর ধরা হয়েছে। তবে ডেপুটি ম্যানেজার (নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, সাইট ইঞ্জিনিয়ার কমান্ড সেন্টার) পদে নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

কত বেতন ?

এই recruitment-এ AGM পদের অধীনে যারা কাজ করবে তাদের প্রতি মাসে ৮৯৮৯০ থেকে ১০০৩৫০ টাকার মধ্যে বেতন দেওয়া হবে। আর ম্যানেজার পদে থাকা লোকদের ৬৩৮৪০ থেকে ৭৮২৩০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। ডেপুটি ম্যানেজারের বেতন ৪৮১৭০ থেকে ৬৯৮১০ পর্যন্ত ধার্য করা হয়েছে।

আবেদনের পদ্ধতি: প্রার্থীরা ১২ ই জুন ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবে। আবেদন পত্র জমা দেওয়ার পর তার প্রিন্টআউটটি প্রার্থীদের নিজের সাথে রাখতে হবে।

Related Articles

Back to top button