‘স্বপ্নে সুহানে’র সেই ছোট রচনা এখন হয়ে গিয়েছে আরও বেশি গ্ল্যামারাস ও সুন্দর, সালমান খানের সাথে করেছেন সিনেমাও

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছে যারা অভিনয় এবং জনপ্রিয়তার দিক দিয়ে বলিউড অভিনেতা-অভিনেত্রীদেরও টক্কর দেয়। টেলিভিশন জগতের এই অভিনেতা-অভিনেত্রীরা প্রতিটি বাড়িতে বাড়িতে পরিচিত। প্রতিটি দর্শক এই অভিনেতা-অভিনেত্রীদের সিরিয়াল দেখতে যেমন পছন্দ করে তেমনি এদের ব্যাপারে জানতেও খুব পছন্দ করে। তাই আজ আমরা আজকের আর্টিকেলে টেলিভিশনের পপুলার সিরিয়াল ‘স্বপ্নে সুহানে লারাকপান কে’-র জনপ্রিয় মুখ্য অভিনেত্রী মহিমা মাকওয়ানার কথা বলছি। এই সিরিয়ালে তিনি খুব সহজ- সরল একটি মেয়ে রচনা-র চরিত্র পাঠ করেছিলেন এবং নিজের অভিনয়ের দ্বারা দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। আর মহিমা রচনার চরিত্রের মাধ্যমে অনেক জনপ্রিয় হয়ে উঠেছিল।

‘স্বপ্নে সুহানে লারাকপান কে’ সিরিয়ালটি ছাড়া মহিমা আরো অনেক সিরিয়ালে ১৩ বছর বয়সে চাইল্ড আর্টিস্ট রূপে বউমা-র চরিত্র পাঠ করেছিলেন। এছাড়া তিনি বালিকা বধূ সিরিয়ালে আনন্দীর সতীনের চরিত্রও পাঠ করেছিলেন। আর এখন তিনি যখন বালিক হয়ে গেছেন তাকে আর বেশি গ্ল্যামারেস ও সুন্দর দেখতে হয়ে গেছে। কিছু সময় পূর্বে তিনি সালমানের খানের ফিল্ম ‘অন্তিম’-এ অভিনয় করেছিলেন এবং সেখানের নিজের অভিনয় দ্বারা আরো বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন।

মহিমার ব্যক্তিগত জীবনে কথা যদি বলা হয় তার জীবনের শুরু থেকেই অনেক ট্রাজিডি রয়েছে। অনেক ছোট বয়সে তার বাবা মারা যাওয়ার সংসার চালানোর দায়িত্ব মহিমার মা ও মহিমার উপর চলে এসেছিল। মহিমার মা বেশি পড়াশোনা না জানায়, মহিমাকে ১০ বছর বয়স থেকে অভিনয় কাজ করা শুরু করতে হয়েছিল। অভিনয় করে তিনি যা উপার্জন করতেন সেই দিয়েই তাদের সংসার চলতো। তবে আজ মহিমা একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে গেছেন ও তার ভালো দিন চলছে।

সম্প্রতি মহিমার ব্যাপারে খবর পাওয়া গেছে যে বলিউডে ডেবিউ করার পর তিনি এখন ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন এবং অটিটি প্লাইফর্মে ডেবিউ করতে চলেছে। তিনি ‘মোহ রং দে’ সিরিয়াল থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন আর এই সিরিয়ালের পর তাকে কখনো পিছনে ফিরে তাকাতে হয়নি। মহিমা এর পর ব্যাক টু ব্যাক হিট সিরিয়ালে কাজ করেছেন। মহিমার কয়েকটি পপুলার সিরিয়াল হলো- মিলে যাব হাম তুম, দিল কি বাতে দিল হি জানে, প্যার তুনে ক্যা কিয়া, রিস্তে কা চক্রবিউ, আহাট, সিআইডি, ঝাঁসি কি রানী ইত্যাদি। এছাড়া তিনি এখন তার পরিবারের সাথে মুম্বাইতে বসবাস করছেন এবং সুখের জীবন কাটাচ্ছেন।

 

Related Articles

Back to top button