২৩০০ কোটি টাকার মালিক অবিবাহিত সালমান, সম্পত্তির উত্তরাধিকারী নিয়ে মুখ খুললেন ভাইজান

বলিউডে কিং খানের পরে কারোর জায়গা হয়ে থাকলে, তিনি হলেন সালমান খান। তিনি এখনও পর্যন্ত বলিউডে অনেক সুপারহিট মুভি করেছেন। তাঁর বডি ফিটনেস সবাইকে তাক লাগিয়ে দেয়। তাঁর ফ্যান ফলোয়ার্সও প্রচুর। তিনি যথেষ্ট বিলাসবহুল জীবন যাপন করেন। বর্তমানে তাঁর বয়স ৫৫ বছর, যদিও তিনি এখনও অবিবাহিত। কিন্তু এখন প্রশ্ন দাঁড়িয়েছে, তাঁর এই বিপুল সম্পতির মালিক কে হবে?

ভারতবর্ষে কোটিপতিদের মধ্যে একজন হলেন সালমান খান। তাঁর বাৎসরিক আয় ২০০ কোটি টাকার উপরে। তাঁর এখনও পর্যন্ত মোট সম্পতির প্রয়োজন ৩৬০ ডলার। যার ভারতীয় মূল্য ২৩০৪ কোটি টাকা। তিনি যে কোন মুভির জন্য কম করে হলেও ৮০ থেকে ৯০ কোটি টাকা নিয়ে থাকেন। তাছাড়াও তিনি নিজেও ফিল্ম প্রোডিউস করেন।

সালমান খানের ভালোরকম আয় জনপ্রিয় শো ‘বিগ বস’ থেকেও আসে। তাঁর মুম্বাই শহরে একাধিক বাড়ি রয়েছে। যেহেতু তিনি এখনও অবিবাহিত বা তাঁর ভবিষ্যতে বিবাহ না হলে তাঁর এত কোটি টাকার সম্পত্তি ট্রাস্টের অনুদানে চলে যাবে। এক সাক্ষাৎকারে সালমান খান জানিয়েছেন, ” ভবিষ্যতে আমি বিয়ে না করার আপাতত সিদ্ধান্ত নিয়েছি। আমি চলে যাবার আগে সমস্ত সম্পত্তি ট্রাস্টের নামে করে দেব।’

তাঁর এরম সাক্ষাৎকারের পর অনেকের ধারণা হয়েছে , হয়তো তিনি ভবিষ্যতে নাও করতে পারেন। সালমানের খানের যতগুলো প্রেমিকা ছিল, কারোর সাথে তাঁর বিয়ের পিঁড়ি অবধি পৌঁছায়নি। যদি তাঁর ভবিষ্যতে না বিয়ে হয়, তাহলে তাঁর এই বিপুল সম্পত্তির পুরোটাই ট্রাস্টের নামে হয়ে যাবে।

Related Articles

Back to top button