পাল্টে গেছে ‘মেরা নাম জোকার’- সিনেমার সুন্দরী অভিনেত্রীর লুক, সামনে এলো লেটেস্ট ছবি

রুশ অভিনেত্রী কেসেনিয়া রেবেনকিনা, পাল্টে গেছে লুক

রুশ অভিনেত্রী কেসেনিয়া রেবেনকিনা (Kseniya Ryabinkina) ৬০ এর দশকের সিনেমা (Cinema) করে হয়েছিলেন জনপ্রিয়। ৬০ এর দশকের বেশ কিছু সিনেমা আজও আমরা দেখতে ভালোবাসি। রাজ কাপুর অভিনিত ছবি মেরা নাম জোকার বলিউডের (Bollywood) অন্যতম বড় ছবি। ছবির গল্প এবং গান দর্শকদের মন জয় করেছিল সেই সময়।

Kseniya Ryabinkina

শুধু দেশের নয়, বিদেশি শিল্পীরাও অভিনয় করেছেন এই ছবিতে। এই ছবিতে ঋষি কাপুর, রাজ কাপুর, সিমি গ্রেওয়াল, পদ্মিনীর পাশাপাশি রুশ অভিনেত্রী কেসেনিয়া রেবেনকিনাও (Kseniya Ryabinkina) ছিলেন ছবির গুরুত্বপূর্ণ অংশ। ছবিতে তাদের চরিত্র ছোট হলেও তারা সকলের মন জয় করেছিলেন। তবে আজ তারা কোথায় জানেন কি।

একই সময়ে, সম্প্রতি রুশ অভিনেত্রী কেসেনিয়ার (Kseniya Ryabinkina) ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। কেসেনিয়া রাবেনকিনার (Kseniya Ryabinkina) ছবি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। এই ছবিতে তাকে চেনাও কঠিন হয়ে দাঁড়িয়েছে। একটি ছবিতে তাকে কালো ব্লেজার পরে হাসতে দেখা যাচ্ছে।

দ্বিতীয় ছবিতে তাকে ফুলের পোশাক পরতে দেখা গেছে। ভক্তরা কেসেনিয়া রেবেনকিনার এই ছবিগুলি দেখে হতবাক। মন্তব্য করতে গিয়ে এক ভক্ত লিখেছেন যে আমি বিশ্বাস করতে পারছি না যে এটি আপনি, অপর একজন ভক্ত মন্তব্য করেছেন যে আপনার মধ্যে এত পরিবর্তন এসেছে। কেসনিয়া রেবেনকিনা (Kseniya Ryabinkina) এখন ৭৫ বছর বয়সী। রিপোর্ট অনুযায়ী, তিনি এখনও ফিল্ম জগত খুবই মিস করেন। মনে করা হয়, তিনি মনে মনে রাজ কাপুরকে পছন্দ করতে শুরু করেছিলেন সেই সময়।

Kseniya Ryabinkina

Related Articles

Back to top button