কোটি কোটি টাকা পারিশ্রমিক অথচ ফ্লপ ‘রামসেতু’! ছবি তৈরির খরচ সহ তারকাদের পারিশ্রমিক শুনলে চমকে যাবেন আপনিও

দিওয়ালিতে মুক্তি পাওয়া ফিল্ম রাম সেতু (Ram Setu) মুক্তি পাওয়া পর বেশ আলোচনার বিষয় হয়ে ছিল। এই ফিল্মে অভিনয় করেছে অক্ষয় কুমার,জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা ইত্যাদি। আর এই ফিল্মটি পরিচালনা করেছে অভিষেক শর্মা। এই ফিল্ম মুক্তি পাওয়ার পর দর্শকদের থেকে মিশ্রিত রিভিউ পাওয়া গেছে। কেউ কেউ বলেছে এই ফিল্মটি তাদের অনেক ভালো লেগেছে আবার কেউ কেউ বলেছে এই ফিল্মটি যতটা ভালো হবে আশা করা হয়েছিল ততটা ভালো হয়নি।

Box office collection

 

জানিয়ে দি এই ফিল্মে অক্ষয়কে একজন প্রত্নতত্ত্ববিদের চরিত্রে দেখা গেছে। কিন্তু এই ফিল্মে কাজ করার জন্য অক্ষয় কুমার কত টাকা চার্জ করেছে সেই কথা শুনে আৎকে উঠছে সাধারণ মানুষ। আর শুধু অক্ষয় নয় এই ফিল্মে কাজ করা প্রতিটি চরিত্রই অনেক মোটা টাকা চার্জ করেছে ফিল্মে কাজ করার জন্য। অক্ষয় কুমার সাধারণত একেকটি ফিল্মে কাজ করার জন্য অনেক বেশি টাকা চার্জ করে থাকেন। এই বিষয় সবার জানা। এই ফিল্মে কাজ করার জন্য অক্ষয় চার্জ করেছে ৫০ কোটি টাকা। আর এর পরেই আসে শ্রীলংকার সুন্দরীর নাম। এই ফিল্মে কাজ করার জন্য জ্যাকলিন চার্জ করেছেন ৪ কোটি টাকা। আর এখন বলিউডে নাম করা অভিনেত্রী হিসেবে পরিচিত পাওয়া নুসরাত এই ফিল্মে কাজ করার জন্য চার্জ করেছেন ৩ কোটি টাকা।

জানিয়ে দি ‘রাম সেতু’ (Ram Setu) ফিল্মের গল্পের প্রেক্ষাপট ২০০৭ সালের দেখানো হয়েছে। ভারত-শ্রীলঙ্কার মধ্যবর্তী জলভাগে অবস্থিত ‘রাম সেতু’। এক জাহাজ ব্যবসায়ী চাইছেন রাম সেতুকে ভেঙে ফেলতে, যাতে জাহাজ চলাচল আরও দ্রুত হয়। অন্য দিকে, ধর্মকে বলি দিয়ে ‘উন্নয়ন’ চাইছে না বিরোধী পক্ষ। অগত্যা এই সেতু প্রাকৃতিক উপায়ে সৃষ্ট, না কি ‘রামায়ণ’-এর রামচন্দ্রের হাতে তৈরি, তা প্রমাণ করতে মামলা ওঠে সুপ্রিম কোর্টে। সেতুর সত্যতা যাচাই করার দায়িত্ব দেওয়া হয় প্রত্নতাত্বিক আরিয়ান কুলশ্রেষ্ঠর (অক্ষয়) উপর।

Ram Setu

জানিয়ে দি যে শনিবার পর্যন্ত রামসেতু ফিল্মটি প্রায় ৪৯ কোটি টাকার ব্যবসা করেছে। মজার বিষয় হলো এই ফিল্মে কাজ করার জন্য অক্ষয়ের একার পারিশ্রমিক ছিল ৫০ কোটি টাকা। এই ফিল্মের আয়ের গতি দেখে এখন প্রশ্ন উঠেছে যে এই ফিল্মটি কতটা সফলতা অর্জন করতে পারবে বক্সঅফিসে। জানিয়ে দি যে এই ফিল্মের দৌড় কতটা লম্বা হবে সেদিকে নজর থাকবে সিনেমা বিশেষজ্ঞদের।

Related Articles

Back to top button