Indian Railways- এর এই শেয়ার কিনলেই খুলে যেতে পারে ভাগ্য, পাওয়া যাচ্ছে একেবারে কম টাকায়

বিগত সপ্তাহ থেকে শেয়ারবাজারে (Share Bazar) সেনসেক্স ও নিফটি 50 ক্রমাগত নিচের দিকে রান করছে। এরফলে শেয়ারের মুনাফা কোনমতেই উপরে উঠতে পারছে না। তার ফলস্বরূপ যারা বিনিয়োগ করছেন, তারা মুনাফার পরিবর্তে ক্ষতির সম্মুখিন হচ্ছেন। এখন বিনিয়োগকারীরা (Investment) যে শেয়ারে ঝুঁকি খুব কম, সেরকম শেয়ারে বিনিয়োগ করতে চাইছেন।

Share Bazar

 

আজ এরকম এমন একটি শেয়ারের কথা আপনাদের বলবো। যা অদূর ভবিষ্যতে খুব ভালো ফল দেবে। সেই শেয়ার হলো Rail Vikas Nigam Limited এর। এর শেয়ার থেকে ভবিষ্যতে খুব ভালো মুনাফা মিলবে, এরমটাই দাবি বিশেষজ্ঞদের। বর্তমানে এই স্টকের দাম রয়েছে ৩০ টাকা। তবে খুব শীঘ্রই এই স্টকের দাম বাড়তে চলেছে।

স্টকটির দাম ১২ টাকা মত বাড়তে পারে। অর্থাৎ, স্টকটি দাম ৪২ টাকা হবে। এখান থেকে রিটার্ন পাওয়া যাবে ৪০ থেকে ৪৫ শতাংশ। অনেক ব্রোকারেজ হাউস এই স্টকটি বিনিয়োগকারীদের কিনতে বলছে, কারণ এর মার্কেট ক্যাপিটালস ৬.২৫৫ কোটি টাকা। Rail Vikash Nigam Limited যে যে কোম্পানির সাথে চুক্তি করেছেন –

Stock

জয়কেসেম, Mahindra Coalfields প্রমূখ কোম্পানি। বিডের জন্য চেষ্টা করছে কোম্পানিটি। শেয়ারদর বাড়তে চলেছে। আপনাদের জানিয়ে রাখি, Indian Railway এর অধীনেই আসে Rail Vikash Nigam Limited। এটি একটি PSU কোম্পানি। এদিকে শেয়ার বাজারে বুধবার পর্যন্ত সেনসেক্স অনেকটাই নিচে নেমে গিয়েছে, ৪৪৫ পয়েন্ট থেকে একেবারে ৫২.০৮৫ পয়েন্টে মিলেছে। নিফটির 50 সূচক কমেছে ০.৯৭ শতাংশ।

Related Articles

Back to top button