পুনম ঢিলনের মেয়ের রুপের কাছে হার মানবে একাধিক বলিউড অভিনেত্রীও, দেখুন ছবি

পুনাম ঢিললো বলিউডের একজন নাম করা তারকা। একসময়ে নিজের অভিনয় ও সুন্দর্য দ্বারা তিনি সবার মন জয় করে নিয়েছিলেন। তিনি অনেক সুপারহিট ফিল্মে কাজ করেছেন এবং বলিউডে নিজের নাম কামিয়েছিলেন। সেই সময় পুনাম প্রায় আলোচনার বিষয় হয়ে থাকতেন। প্রায় সবার মুখে মুখে পুনামের নাম শোনা যেত।

অবশ্য পুনাম ঢিললো এখনো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচনার বিষয় হয়ে থাকেন। কারণ প্রায় দিন তিনি নিজের পার্সোনাল লাইফে ফটো ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। কিন্তু সম্প্রতি পুনাম নয় বরং তার মেয়ে পলোমা ঢিললোর ফটো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

পলোমা ঢিললোর সুন্দর্য ও বোল্ডনেসের সামনে বলিউডের অনেক হিরোইন ফেল হয়ে যাবে। যদিও পলোমা বলিউডের একজন স্টার কিড হওয়া সত্ত্বেও বলিউডের লাইম লাইট থেকে দূরে থাকতে দেখা গেছে। কিন্তু তাকে সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি এক্টিভ দেখা গেছে।

 

পলোমা নিজের গ্ল্যামারেস ও সুন্দর ফটো দ্বারা লোকের মন জয় করে থাকেন। এছাড়া বেশিভাগ সময় তাকে নিজের বোল্ড ফটো সোশ্যাল মিডিয়ায় ছাড়তে দেখা যায়। সম্প্রতি তিনি নিজের একটি ফটো ছেড়েছেন যেখানে তাকে ট্রেডিশনাল লুকে দেখা যাচ্ছে।

এই ফটোতে তিনি একটি পিচ কালারের ল্যাহেঙ্গা পড়েছেন ও সাথে সেটল মেকআপও করেছেন। মাং টিকা ও কানের দুলও পরেছেন তিনি এবং নিজের চুলকে খোলা রেখেছেন। এই সাজে তাকে অতিব সুন্দর দেখছে। ফললোয়ার্সরা তার সাজ খুব পছন্দ করছে এবং সবাই তার ফটোতে প্রচুর লাইক ও কমেন্টও করছে।

 

Related Articles

Back to top button