সৌন্দর্যের নিরিখে ঐশ্বরিয়া দীপিকার কেও টেক্কা দেবে পশমিনা রোশন, জানুন গোটা পরিচয়

সুপারহিট অ্যাকশন, দুর্দান্ত ডান্স,অন্যতম সুদর্শন অভিনেতার কথা বলতে গেলে একজনের নামই মাথায় আসে আর তিনি হলেন অভিনেতা হৃত্বিক রোশান(Hritik Roshan). আজ দেশের অন্যতম বড় সুপারস্টার এবং সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে একজন হলেন হৃতিক রোশন। শুধু তাই নয় তাঁর বাবা হলেন পরিচালক রাকেশ রোশন এবং কাকা সঙ্গীত পরিচালক রাজেশ রোশনও বলিউড ইন্ডাস্ট্রির দুজন বড় আইকন। রোশন পরিবারের বলিউড ইন্ডাস্ট্রিতে উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে। আর এখন, রোশন বংশের আরেক সদস্য বলিউড জগতে আত্মপ্রকাশ করতে একদম প্রস্তুত। কে এই আগামীদিনের সেলিব্রিটি? আসুন জেনে নিন –

রোশন পরিবারের যে নতুন সদস্য বলিউডের জগতে পা রাখছেন, তিনি আর কেউ নন বরং হৃত্বিকের বোন অর্থাৎ সঙ্গীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে পশমিনা রোশন(Pashmina Roshan). তিনি ‘ইশক ভিশক রিবাউন্ডের’ মধ্য দিয়ে বলিউড জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন। হৃতিকও তাঁর ইনস্টাগ্রামে একটি সুন্দর পোস্ট শেয়ার করেছেন যেখানে তিনি পশমিনাকে আন্তরিক শুভকামনা জানিয়েছেন। ছবিটির টিজারের সাথে তিনি নবাগত অভিনেত্রীর কয়েকটি ছবিও শেয়ার করেছেন।

পশমিনা অভিনয়ের জন্য মুম্বাইয়ের নামী ট্রেনিং স্কুল থেকে বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন। এছাড়া তিনি তাঁর ভাই হৃতিক রোশনের কাছ থেকেও মাঝে মধ্যে অভিনয় সম্বন্ধিত টিপস নিয়ে থাকেন। অবশ্য থিয়েটার জগতের একটা বড়নাম রয়েছে পশমিনার। তিনি প্রচুর থিয়েটারে নাটক করেছেন এবং তিনি এক্ষেত্রে বিশেষ সফল। অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে, যেখানে তার কয়েক হাজার ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই তাঁর গ্ল্যামারাস ছবি পোস্ট করতে থাকেন। সম্প্রতি পশমিনা তাঁর প্রথম চলচ্চিত্র ‘ইশক ভিশক রিবাউন্ডের’ পোস্টারটি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন “আপনি প্রেমে বিশ্বাস করেন, আমরা প্রেমে বিশ্বাস করি, এবং এখন প্রেম ইশক ভিশক রিবাউন্ডে আপগ্রেড হতে চলেছে।”

‘ইশক ভিশক রিবাউন্ড’ হল ২০০৩ সালের জনপ্রিয় রোমান্টিক কমেডি চলচ্চিত্র ‘ইশক ভিশকের’ একটি সিক্যুয়েল। যেখানে অভিনেত্রী অমৃতা রাও অভিনেতা শাহিদ কাপুর অভিনয় করেছিলেন। আসন্ন চলচ্চিত্র ‘ইশক ভিশক রিবাউন্ড’ ছবিটি পশমিনা রোশনের আত্মপ্রকাশকে ঘিরে বেশ আলোচনায় রয়েছে। এছাড়াও এই ছবিতে লিড রোলে দেখার যাবে জনপ্রিয় তরুণ এক্টর রোহিত শর্ফকে। সেইসঙ্গে এতে জিবরান খান এবং নায়লা গ্রেওয়ালও অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করবেন নিপুন অবিনাশ ধর্মাধিকারী এবং প্রযোজনা করবেন রমেশ তৌরানি ও জয়া তৌরানি।

Related Articles

Back to top button