গুটকা প্রমোশন নিয়ে বড়ো অভিনেতাদের সমর্থনে সুনীল শেট্টি, পাল্টা ট্রোল করলো নেটিজনরা

বর্তমানে নেট জগতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যেতে পারে যে কোন বিষয়। সামান্য ভুলেও ঘটে যেতে পারে অনেক বড় ঘটনা। এমনই এক ঘটনার শিকার হলেন একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। পান মসলার বিজ্ঞাপন সম্পর্কে ‘অজয় ​​দেবগনে’র পরিবর্তে ‘সুনীল শেট্টি’কে ট্যাগ করেছেন। ট্যাগ করা এই বিজ্ঞাপনে অক্ষয় কুমার, অজয় ​​দেবগন ও শাহরুখ খানকেও দেখা গেছে।

এই সামাজিক মাধ্যম ব্যবহারকারী ‘সুনীল শেট্টি’কে ট্যাগ করে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। পাশাপাশি অন্যান্য লোকেরা তার সাথে এটিতে মন্তব্য করতে শুরু করেছেন। ব্যবহারকারীদের কেউ লিখেছেন, ‘হে ভারতের গুটখা রাজারা আপনার সন্তানদের লজ্জিত হওয়া উচিত যে, আপনি দেশকে ভুল পথে নিয়ে যাচ্ছেন। ভারতকে ক্যান্সারের দেশ বানাবেন না’।

এর পরিবর্তে বলিউড অভিনেতা সুনীল শেট্টি তাকে কঠোর সুরে ব্যাখ্যা করেছেন। সুনীল শেট্টি একটি হাত ভাঁজ করা ইমোজি দিয়ে তার প্রতিক্রিয়া জানান এবং বলেন, ‘ভাই আপনার চশমা সামঞ্জস্য করুন বা পরিবর্তন করুন’। এর পরে ঐ ব্যবহারকারী সুনীল শেট্টির কাছে ক্ষমাও চেয়েছেন। এবং বলেছেন যে, তিনি অজয় ​​দেবগনের পরিবর্তে সুনীল শেট্টিকে ট্যাগ করেছেন।

আসলে সে তার ভক্ত। ব্যবহারকারী এও লিখেছেন, ‘হ্যালো সুনীল শেঠি, ভুল করে মিস ট্যাগ করেছিলাম, দুঃখিত। আমি তোমাকে কষ্ট দিতে চাইনি। আমি তোমাকে অনেক ভালবাসি’। সুনীল শেট্টিও একটি হাত-জোড়া ইমোজি তৈরি করে ভক্তের ক্ষমা প্রার্থনা গ্রহণ করেছেন। এই ব্যাবহারকারীর মিস ট্যাগ ভালোই সারা ফেলছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related Articles

Back to top button