এক সময় দর্শকদের মনে রাজত্ব করা বাংলা ছবির “ছোট বউ” দেবিকা মুখার্জী এখন কোথায়? কীভাবে কাটাচ্ছেন জীবন..

দর্শকদের মনে রাজত্ব করত ছোট বউ দেবিকা মুখ্যার্জি

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে(Bengali Filim Industry) এমন অনেক সিনেমা রয়েছে যা মনে রাখার মতো। ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত অঞ্জন চৌধুরী(Anjan Choudhury) পরিচালিত ‘ছোট বউ'(Choto Bou) সিনেমাটিও এই তালিকায় আসে। বাঙালি হয়ে ছবিটির নাম শোনেননি, এমন মানুষের সংখ্যা খুব কম। কেননা সিনেমাযর সুন্দর অভিনয় ও দুর্দান্ত কাহিনী, যা ভোলার নয়। বাড়ির ছোট বউ দজ্জাল শাশুড়ির বিরুদ্ধে প্রতিবাদী হয়ে ওঠা সিনেমাটির মুখ্য বিষয়। প্রেম ও বাস্তবতার মিশনে ছবিটি নির্মিত, যা দেখলে আজও মানুষের চোখে জল আসে। দীর্ঘ সময়ের পরও মানুষ ছবিটিকে মনে রেখেছে। তবে এই প্রতিবেদনে আপনারা অভিনেত্রী দেবিকা মুখার্জি (Debika Mukherjee) সম্পর্কে জানবেন। যিনি এই ছবিতে ছোট বউয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের(Prosenjit Chatterjee) বিপরীতে তিনি অভিনয় করেছিলেন। ছোট বউ চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে তিনি দারুন জনপ্রিয়তা অর্জন করেছিলেন। ছবিতে দেবীকা ও প্রসেনজিতের মধ্যে রোমান্স দর্শকদের দারুন পছন্দ হয়েছিল।

Debika Mukherjee

‘ছোট বউ’ ছবির পর কেন দেবিকা মুখার্জীকে আর কোনো সিনেমায় দেখা যায়নি, জেনেনিন তার কারণ

তবে অবাক করা বিষয় হলো অধিক জনপ্রিয়তা পাবার পরও ‘ছোট বউ'(Choto Bou) সিনেমার পর দেবিকা মুখার্জিকে(Debika Mukherjee) আর কোন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি । কিন্তু কেন তাকে আর কোন ছবিতে অভিনয় করতে দেখা গেল না এ প্রশ্ন অনেকেরই মনে জেগেছে। যে পরিমাণে জনপ্রিয়তা তিনি পেয়েছিলেন তাতে করে অনেক ছবিতেই তাঁর অভিনয় করার কথা ছিল। কিন্তু দর্শকদের অবাক করে কেন তাকে আর সিনেমায় অভিনয় করতে দেখা গেল না এ প্রশ্ন রয়েই গেল। চলুন তাহলে এই প্রতিবেদনে জেনে নিন সেই কারণ।

বর্তমানে কি করছেন ছোট বউ খ্যাত দেবিকা মুখার্জী

মিডিয়া সূত্রে খবর, ‘ছোট বউ'(Choto Bou) ছবিতে কাজ করার পর তিনি সংসারের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। এছাড়া তিনি যাত্রাতেও অভিনয় করতেন। সে সময় তাঁর অভিনীত যাত্রাগুলি দারুন হিট হয়েছিল। একটি যাত্রা শোয়ের টিকিট বিক্রি হয়েছিল ৮৪-১০০ টাকায়। মূলত একদিকে সংসার জীবন অন্যদিকে যাত্রাপালায় ব্যস্ততা থাকার কারণেই সিনেমায় সেভাবে আর অভিনেত্রীর অভিনয় করা হয়ে ওঠেনি । তবে সম্প্রতি বেশ কিছু মেগা সিরিয়ালে(Mega Serial) তিনি অভিনয়ের সুযোগ পেয়েছেন এবং কাজও করছেন।

choto bou movie

মিডিয়া সাক্ষাৎকারে কি জানালেন অভিনেত্রী

দেবিকা মুখার্জী(Debika Mukherjee) মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, আরো অনেক সিনেমায় তিনি কাজ করতে পারতেন। তবে তিনি এটাও বলেন যে, যদি তিনি আরো অনেক ছবিতে কাজ করতেন, তবে সেইসব ছবি চরিত্রের সাথে ছোট বউ চরিত্রের তুলনা করা হতো। যার ফলে ছোট বউ হিসেবে যে তাকে মানুষ মনে রেখেছে এটা হারিয়ে যেত। দর্শকরা এখনো তাকে চাইছেন এটা যখন তিনি শোনেন বা দেখেন তখন বেশ আনন্দিত হন। তবে তার ডায়লগ গুলো নিয়ে সোশ্যাল মিডিয়ায় রোস্ট হলে তিনি ভীষণ কষ্ট পান বলে জানিয়েছেন অভিনেত্রী। বর্তমানে তিনি সক্রিয় রাজনীতির(Politics) সঙ্গে যুক্ত রয়েছেন।

Related Articles

Back to top button