Canara Bank এর গ্রাহকদের জন্য দুর্দান্ত সুখবর! এবার থেকে যেতে হবে না ব্যাঙ্ক, ঘরেই মিলবে এই বিশেষ সুবিধা

প্রতিটি ব্যাংক চেষ্টা করে তাদের গ্রাহকদের ভালো ভালো সুবিধা প্রদান করার। তাই ব্যাংক গুলি তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন স্কিম লঞ্চ করতে থাকে যাতে গ্রাহকদের চাহিদা পূরণ করা যায়। যেমন কানারা ব্যাংক (Camara Bank)। এই ব্যাংক তাদের গ্রাহকদের জন্য এমন সুবিধা করে দিয়েছে যে গ্রাহকরা এখন বাড়িতে বসেই ব্যাংকের যাবতীয় কাজ নিজেরাই করে নিতে পারে।

Canara Bank

তবে আপনি যদি কানারা ব্যাংকের (Canara Bank)  গ্রাহক হয়ে থাকেন তবে আপনার জন্য রয়েছে আরো একটু সুখবর। এই সুখবর হলো আপনি এখন বাড়ি বসেই Re-KYC করে নিতে পারবেন। হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন! আপনি এখন বাড়িতে বসেই শুধুমাত্র ইমেল ও sms-এর মাধ্যমে Re-KYC করে নিতে পারবেন ও ব্যাংক যাওয়ার প্রয়োজনও পরবে না।

তবে জানিয়ে দি যে গ্রাহকরা KYC-এর জন্য Re-KYC ফর্মে নিজেস্ব তথ্য পূরণ করার পর আইডেন্টিটি ও রেসিডেন্সের সেল্ফ অটেস্টেড কপির সাথে ব্যাংক ব্রাঞ্চে গিয়ে জমা করতে হবে। এছাড়া এই তথ্য গুলি নেট ব্যাংকিং পোর্টালেও আপলোড করা হয়। আর ডকুমেন্ট পাওয়ার পর ব্যাংক সমস্ত কাজ করে দেয়।

Kyc

যদি আপনিও SMS-এর মাধ্যমে KYC করতে চান তবে REKYC<SPACE>Customer ID-কে 56161 নম্বরে মেসেজ করতে হবে। নিজের রেজিস্টার করা নম্বর দিয়ে 56161 নম্বরে REKYC 1234567 মেসেজ করতে হবে। আপনি যদি KYC মেল-এর মাধ্যমে করতে চান তাহলে [email protected]-এ REKYC<space>Customer ID মেল করতে হবে।

Related Articles

Back to top button