সিংহের সাথে ছবি তুলতে গিয়ে একি করলেন মহিলা, ভিডিও দেখে শিউরে উঠবে গা

সিংহের সাথে ছবি তুলতে গেলেন মহিলা, ভিডিও হলো ভাইরাল

অনেক সময় এমন ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় (Social media) প্রকাশ্যে আসে, যা দেখার পর নিজের চোখকে বিশ্বাস করা কঠিন হয়ে পড়ে। সেই সঙ্গে এমন কিছু ভিডিওও রয়েছে, যেগুলো দেখার পর ভয়ে লাগবে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Video) দেখা যায় একজন নারী সিংহের সাথে দাঁড়িয়ে খেলছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই নারী তার ওপর এমনভাবে ভালোবাসা বর্ষণ করছেন যেন সে তার পোষা প্রাণী।

Viral video

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও ভিডিওটি দেখে হতবাক। ভাইরাল হওয়া এই ভিডিওতে একজন মহিলাকে সিংহের মধ্যে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যাচ্ছে। ভিডিওর শুরুতে দেখা যায় একজন নারী সিংহের সাথে দাঁড়িয়ে আছেন। মহিলার পিছনে একটি খাঁচা রাখা হয়েছে, যাতে একটি সিংহকেও হাঁটতে দেখা যায়। একই সময়ে, মহিলার পাশে একটি খাট রাখা, যেখানে একটি সিংহ আরামে বসে আছে।

এ সময় সিংহর গলায় শক্ত লোহার শিকল থাকে। ভিডিওতে দেখলে বুঝতে পারবেন কীভাবে মহিলাটি তার হাত দিয়ে কাছে দাঁড়িয়ে থাকা একটি সিংহের গায়ে হাত বোলাচ্ছেন। এই ভিডিওটি ‘@k4_khaleel’ নামে সোশ্যাল মিডিয়া (Social media) প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটি ৩৯১ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। একই সঙ্গে ২০ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এই ভিডিওটি।

ভিডিওটি দেখার পর ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন। কিছু ব্যবহারকারী নারীদের সাহসী হতে বলছেন, আবার কিছু ব্যবহারকারী এইরকম বিপজ্জনক কাজ না করার পরামর্শ দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘সিংহরা খেলার মতো নয়।’

আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘এটি খুবই বিপজ্জনক দয়া করে আর চেষ্টা করবেন না।’ অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এরা পোষা প্রাণী নয়, কিন্তু আপনি যখন তাদের আদর করেন তখন তারা খুব খুশি হয়। তারপরও পরের বার থেকে অতিরিক্ত সতর্ক থাকুন।’

Related Articles

Back to top button