কোটি কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও কেন আম্বানি পরিবারের মহিলারা পরেন না সোনার গয়না! কারণ জেনে চমকে যাবেন আপনিও

ভারতের সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় সবার প্রথমে নাম আসবে মুকেশ আম্বানির (Mukesh Ambani). তাঁর কাছে অর্থের কোন অভাব নেই। পুরো বিশ্বের কাছেই তিনি পরিচিত। তাঁর কাছে এত সম্পত্তি রয়েছে, পৃথিবীর যেকোনো জিনিস সহজেই কিনতে পারবে। তাঁর পরিবার অত্যন্ত বিলাসবহুল এবং ব্যয়বহুল জীবন যাপন করে থাকে। তবে আজ আপনাদের মুকেশ আম্বানির পরিবার সম্পর্কে এক বিশেষ তথ্য দেব।

রিলায়েন্স ইন্ডাস্ট্রির মালিক মুকেশ আম্বানির কোন কিছুরই অভাব নেই। দেশের সবচেয়ে সফল ব্যবসায়ী হিসেবে তাকে গণ্য করা হয়ে থাকে। তাঁর স্ত্রী নিতা আম্বানি (Neeta Ambani) যথেষ্ট বিলাসবহুল জিনিস ব্যবহার করে থাকেন। তাঁর মোবাইল থেকে লিপস্টিক বা যে কোনো জিনিসই খুব দামী হয়ে থাকে। তিনি যে শাড়ি একবার পড়ে নেন, সেটি আর দ্বিতীয়বার পড়েন না।

তবে এত ধনী হওয়া সত্বেও আম্বানি পরিবারের মেয়েরা বা মহিলারা সোনার গহনা ব্যবহার করেন না। কোনো অনুষ্ঠানে তারা সোনার গহনা পড়েন না। এই কারনেই সোশ্যাল মিডিয়ায় আম্বানি পরিবারের কোন জিনিস ভাইরাল হলে সোনার গহনা দেখা যায় না। তবে এর একটা কারণ আছে।

আসলে আম্বানি পরিবারের সম্পত্তির কোন অভাব নেই। তাই তারা সোনার জিনিস পড়ার বদলে হীরে এবং প্লাটিনামের গয়না পড়ে থাকেন। যেগুলি খুবই দামী হয়ে থাকে। তাই সোনার গহনার উপর এক্সট্রা খরচ করতে চায়না। এই কারণে কোনো অনুষ্ঠানে নিতা আম্বানিকে সোনার গয়না পড়তে দেখা যায় না। তার বদলে হীরের গয়না পড়ে থাকেন।

Related Articles

Back to top button