সুশান্ত এখন অতীত! বিদেশ সফরে যাবেন রিয়া চক্রবর্তী, একাধিক শর্তসাপেক্ষে অনুমতি দিল এনডিপিএস আদালত

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মৃতি এখনো দর্শকদের মনে রয়েছে। তবে তাঁকে হত্যার প্ররোচনা দেওয়ার জন্য এবং মাদক কান্ডএ নাম জড়িয়ে গ্রেপ্তার হয়েছিলেন তাঁর প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Riya Chakraborty). এরপর তার সিনেমার জগতে ইতি ঘটে। বেশ কিছু বছর তাকে সিনেমা জগতে আর দেখা যায়নি।

রিয়া একটা সময়ে খুবই জনপ্রিয় মডেল ছিলেন। তিনি মডেলিংয়ের পাশাপাশি অভিনেত্রী হিসেবে নিজের নাম কামিয়ে নিয়েছিলেন। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর ১ মাস জেল হয়। এরপর সে জামিনে মুক্তি পেলেও তাঁর ল্যাপটপ এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করে পুলিশ। তারপর থেকে কোন ছবিতে তাকে আর দেখা যায়নি।

সম্প্রতি তিনি আবার সিনেমা জগতে ফিরে এসেছেন। অভিনেত্রী রিয়া তার ল্যাপটপ, মোবাইল ফোন ফিরে পেয়েছেন। এবার সে আবেদন করলো, বিদেশে সফরে যাওয়ার জন্য অনুমতির জন্যে। তাঁর আবেদনের সায় জানালো এনডিপিএস আদালত। তবে মাত্র তিনদিন থাকতে পারবেন বিদেশে। একটা দিনও তিনি বেশি থাকতে পারবেন না।

আসলে আবু ধাবিতে অনুষ্ঠান রয়েছে। সেই কারণে তিনি বিদেশে সফর করতে চান। তবে জুন মাসের ২ তারিখ থেকে ৫ তারিখ তিনি আবু ধাবিতে থাকতে পারবেন। তবে রিয়াকে মানতে আরো কিছু শর্ত। তবেই সে সফর করতে পারবে বিদেশে। তাছাড়াও ভারতীয় দূর্তাবাসে তাকে টানা তিনদিনই উপস্থিত হয়ে হাজিরা দিতে হবে। এখানেও শেষ নয়, নিজের জন্যে সিকিউরিটি ডিপোজিট হিসেবে ১ লক্ষ টাকা জমা রাখার নির্দেশ দিয়েছে এনডিপিএস।

Related Articles

Back to top button