নানা পাটেকরের ছেলে মালহার পাটেকর তার বাবার মতোই অত্যন্ত প্রতিভাবান, ছবি দেখে ভক্তরা বলতে লাগলেন এ তো পুরো কার্বন কপি

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির (Bollywood film industry) বিখ্যাত অভিনেতা (Bollywood actor) নানা পাটেকার (Nana Patekar) শুধু একজন ট্যালেন্টেড অভিনেতা (Bollywood actor)  নন তিনি একজন ট্যালেন্টেড রাইটার ও ডায়রেক্টরও। তিনি নিজের অভিনয় দিয়ে সবসময় লোকের মন জয় করেছেন। এছাড়া নানা পাটেকার (Nana Patekar) অনেকবার রাষ্ট্রীয় ফিল্ম পুরস্কার ও ফিল্মমেকার্স পুরস্কার দ্বারা সম্মানিত হয়েছেন। এমনকি তিনি পদ্মশ্রী সম্মানও পেয়েছেন। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি নিজের ডায়লগ বলার স্টাইলের জন্য বেশ জনপ্রিয়। আর এই কারণে প্রায় সব জেনারেশনের লোকেরাই তাকে পছন্দ করে থাকে। নানা পাটেকার ব্যাংক অফিসার নিলাকান্তি পাতেকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। বর্তমানে এই জুটির একটি পুত্র সন্তান রয়েছে যার নাম মালহার পাটেকার।

Nana Patekar and his son Malhar Patekar

নানা পাটেকারের ছেলে মালহার পাটেকারকে (Malhar Patekar) দেখতে পুরো তার পিতার মতনই। আর তিনিও তার পিতার মতো খুব সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন। মালহার মুম্বাইয়ের সরস্বতী মন্দির হাই স্কুল থেকে পড়াশোনা করেছেন ও কমার্স নিয়ে গ্র্যাজুয়েশন পাস করেছেন। ছোট বেলা থেকেই পিতার মতো তার ফিল্মে কাজ করার অনেক ইচ্ছা ছিল। এমনকি প্রকাশ ঝাঁ-এর সাথে ফিল্মে কাজ করার কথা পর্যন্ত হয়ে গেছিল মালহার পাটেকারের। কিন্তু সেই সময় হটাৎ নানা পাটেকার ও প্রকাশ ঝাঁয়ের মধ্যে ঝামেলা লেগে গেছিল যার ফলে মালহারের (Malhar Patekar) আর প্রকাশের সাথে কাজ করা হয়না।

এরপর মালহার এসিসটেন্ট ডাইরেক্টর হিসাবে রাম গোপাল বর্মার ফিল্ম ‘দ্যা অ্যাটাকস অফ 26/11’-এ কাজ করেছিলেন। বর্তমানে মালহার পাটেকারের নিজেস্ব প্রোডাকশন হাউস রয়েছে। এই প্রোডাকশন হাউসের নাম হলো নানা সাহেব প্রোডাকশন হাউস।

Nana Patekar and his son Malhar Patekar

জানিয়ে দি যে নানা পাটেকার ও তার পত্নী নিলকান্তি পাটেকার একে অপরকে ডিভোর্স দেয়নি কিন্তু তারা আলাদা হয়ে গেছেন ও আলাদা থাকেন। মালহার তার মায়ের বেশি ঘনিষ্ঠ। মালহারের জন্মের আগে মালহারের একটি বড় দাদা ছিল। কিন্তু সে মারা গেছিল। নানা তার ছেলের মৃত্যুতে খুবই মর্মাহত হয়েছিলেন এবং তিনি খুব ডিস্টার্ব থাকতেন। তবে মালহারের জন্মের পর নানা তার সুখ আবার ফিরে পেয়েছিলেন।

Related Articles

Back to top button