মায়ের নিয়ে করা এই প্রশ্নের জবাব দিয়ে হারিয়ানার মেয়ে “মানসী চিল্লার” জিতেছিলেন দর্শক সহ বিচারকদের মন

আজকাল তুমুল আলোচনায় রয়েছে মানুশি চিল্লার। তাঁর ছবি পৃথ্বীরাজ মুক্তি পেতে চলেছে। মুক্তি পাওয়ার তারিখও ঠিক হয়ে গেছে। আসন্ন মাসের ৩ তারিখ ছবিটি প্রেক্ষাগৃহে রিলিজ হবে। এই ছবিতে মানুশির (Munshir) চরিত্রটি হলো মহারানীর। ছবির ট্রেলারও মুক্তি পেয়ে গিয়েছে। ছবির ট্রেলার দর্শকদের বেশ ভালো লেগেছে। এবার অপেক্ষার অবসান ঘটিয়ে আসতে চলেছে ছবিটি।

মিস ওয়ার্ল্ড ২০১৭ সালে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়েছিল চীনের সানয়া সিটি আরিনা শহরে। সেই বছর বিজেতা প্রতিযোগিত ভারতীয় কন্যা তথা হরিয়ানার মানুশি চিল্লার। তাঁর এই জয়ের পরই বিশ্বে তাঁর সৌন্দর্য নিয়ে আলোচনার চর্চা হয়ে দাঁড়ায়। তবে তাঁর এই মিস ওয়ার্ল্ড হওয়া খুব সহজ ছিল না। প্রতিযোগিতার শেষে তাঁকে একটি কঠিন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল। তবে ভারতীয় এই কন্যা খুব বুদ্ধিমত্তার সাথে প্রশ্নটির উত্তর দিয়েছিল। হৃদয় থেকেও দেওয়া উত্তরে, সাফল্য তাঁকে কাছে না এসে পারেনি ।

সেই বছর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় মানুশিকে করা প্রশ্নটি ছিল -বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক কার পাওয়া উচিত? মানুশি বিচারকদের এই প্রশ্নের উত্তর যা বলেছিল, তাতে শুধু বিচারক নয় দর্শকেরাও অবাক হয়ে গিয়েছিল। মানুষির উত্তর থেকে বোঝা যায় যে তিনি শুধু সুন্দরী নন, বুদ্ধিমতীও বটে।

এখন আপনাদের বলি কি ছিল সেই অবাক করা উত্তর। বিচারকদের প্রশ্নের উত্তরে মানুষি বলেন, বিশ্বে একজন মায়ের সবথেকে বেশি পরিশ্রমিক পাওয়া উচিত, কারণ হিসেবে তিনি বলেন, মা এমন একজন মানুষ যিনি তাঁর সন্তানদের জন্য নির্দ্বিধায় সমস্ত কিছু ত্যাগ করেন । আর এই উত্তর বিচারকদের মন জয় করে নেয় এবং তাঁর জয়ের পথ উন্মুক্ত হয়।

‘মিস ওয়ার্ল্ড’ হওয়ার পর এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন এই সুন্দরী। এই প্রথমবার তিনি অক্ষয় কুমারের ছবিতে নায়িকা হওয়ার প্রস্তাব পেয়েছেন। তাঁর এই নতুন চরিত্রে অভিনইয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

উল্লেখ্য বিষয়ে জানিয়ে রাখি, ১৪ মে তাঁর জন্মদিন। পৃথ্বীরাজ সিনেমাটি মুক্তির আগে তাঁর এবারের জন্মদিনটি খুবই স্পেশাল হতে চলেছে । ইতিমধ্যেই পৃথ্বীরাজ ছবির ট্রেলার ও ওই ছবির একটি গান প্রকাশিত হয়েছে। অক্ষয় কুমার এবং মানুশি চিল্লার অভিনীত পৃথ্বীরাজ ছবিটির মুক্তির অপেক্ষায় দর্শক অধীর আগ্রহে অপেক্ষায় করছেন।

Related Articles

Back to top button