তবে কী শেষমেশ বাজতে চলেছে বিয়ের সানাই! দেখুন অর্জুন নিজের সম্পর্ক নিয়ে কী বললেন অভিনেত্রী মালাইকা

শেষমেশ বাজতে চলেছে বিয়ের সানাই

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী হলেন মালাইকা অরোরা (Malaika Arora)। প্রায়শই তাঁকে খবরের শিরোনামে থাকতে দেখা যায়। এবারও এক পোস্ট ঘিরে তিনি আলোচনার শিরোনামে উঠে এসেছেন। প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে তিনি অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে ডেট করছেন। এর আগে তিনি আরবাজ খানের স্ত্রী ছিলেন। তবে ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয় এবং মালাইকা অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান। এবার সেই সম্পর্ক কি বিয়ের রূপ নেবে? এ নিয়ে উঠেছে নানা প্রশ্ন। আসলে মালাইকা সোশ্যাল মিডিয়াতে যে পোস্ট (Social Media Post) করেছেন, তাতে এমনি কিছু ইঙ্গিত পাওয়া যাচ্ছে। চলুন প্রতিবেদন থেকে বিস্তারিত জেনে নিন।

 

আসলে মডেল মালাইকা অরোরা সম্প্রতি নিজস্ব ইনস্টাগ্রামে (Instagram) একটি পোস্ট শেয়ার করেছেন। যে পোস্ট নেটিজেনদের কৌতূহলী করে তুলেছে। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার এই পোস্টটি করেন তিনি। যে পোস্টের ক্যাপশনে (Post Caption) লেখা রয়েছে, “আমি হ্যাঁ বলেছি ” (I Said Yes)। এই ক্যাপশন পড়েই অনেকের মনে প্রশ্ন জেগেছে। অনেকে নানা মন্তব্য করেছেন। অভিনেতা করণ ট্যাকার মন্তব্য করে লিখেছেন, “ওয়াহ ওয়াহ ওয়াহ।” শমিতা শেঠি লিখেছেন “অভিনন্দন,”। আর এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী প্রশ্ন করে লিখলেন, “এটা কি বিয়ে?” আসলে অনেকে এই পোস্ট দেখে মনে করছেন মালাইকা বিয়ের প্রস্তাব রাজি হয়েছেন।

 

কিন্তু আদেও এমন কিছুই না। আসলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে ‘মুভিং উইথ মালাইকা’ (Moving With Malaika) নামক নতুন রিয়ালিটি শো (New Reality Show) শুরু হতে চলেছে। এই শো টি ‘ডিজ়নি হটস্টার’ -এ দেখা যাবে। আর এই শো এর জন্যই অভিনেত্রী হ্যাঁ বলেছেন। তিনি নিজেই সেকথা স্পষ্ট করলেন। তিনি দ্বিতীয় একটি পোস্ট করে জানালেন, “আমি হ্যাঁ বললাম। আমার নতুন রিয়্যালিটি শো আসছে। যেখানে ব্যক্তি মালাইকাকে এই ভাবে প্রথম বার দেখবেন আপনারা। আপনারা এত ক্ষণ কী ভাবছিলেন? অপেক্ষা করুন।” আগামী ৫ই ডিসেম্বর থেকে এটি শুরু হবে।

মালাইলা অরোরা মডেল হিসেবে বেশ বিখ্যাত। তাঁকে বিভিন্ন শো এর বিচারক হিসাবে দেখা গিয়েছে। সর্বশেষ তিনি নৃত্যশিল্পী টেরেন্স লুইস এবং গীতা কাপুরের সাথে নাচের রিয়েলিটি শো ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার-এর একজন বিচারক হিসাবে কাজ করেছেন। মালাইকা অরোরা “চাইয়া চাইয়া”, “মুন্নি বদনাম হুই”, “আনারকলি ডিস্কো চালি” এবং “হ্যালো হ্যালোর” মতো জনপ্রিয় গানগুলিতে নৃত্য করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এছাড়া তিনি মিলিন্দ সোমান এবং আনুশা দান্ডেকরের সাথে সুপার মডেল অফ দ্য ইয়ার 2-এ বিচারক হিসাবেও কাজ করেছিলেন।

Related Articles

Back to top button