মহেশ বাবুর হাতছাড়া করা একাধিক ফিল্ম আজ বক্সঅফিসে সুপার ডুপার হিট, করেছে কোটি কোটি টাকা আয়

কিছু সময় ধরে একের পর এক সাউথ ইন্ডাস্ট্রির ফিল্ম গুলি বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করেই চলেছে। গোটা দেশের মানুষ এই ফিল্ম গুলিকে প্রচন্ড পরিমানে পছন্দ করছে। সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির এতটা সাক্সেস দেখে বলিউডও চিন্তায় পরে গেছে। এছাড়া সাউথ ফিল্ম গুলি হিট হওয়ায় পরিবর্তন ঘটেছে সাউথ ফিল্মের তারকাদের। সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের অহংকারের মাত্রা চলছে তুঙ্গে।তারা বলিউডকে নিয়ে মন্তব্য করার কোনো সুযোগকে হাত ছাড়া করছে না। যেমন সম্প্রতি একটি ইন্টারভিউতে মহেশ বাবু বলিউডকে নিয়ে মন্তব্য করে বলেছেন তিনি বলিউডে কাজ করেন না কারণ ” বলিউড তাকে অফোর্ড করতে পারবে না”

মহেশ বাবু সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির একজন নাম করা অভিনেতা। তবে বলিউডকে নিয়ে যেই মন্তব্য করেছেন তিনি তা অনেকেরই পছন্দ আসছে না। সূত্র থেকে জানা গেছে বলিউডের অনেক ফিল্ম অফারকে রিজেক্টও করেছেন তিনি। সবচেয়ে অবাক করা বিষয় হলো মহেশ বাবু যেই ফিল্ম গুলি রিজেক্ট করেছেন সেগুলি বক্স অফিসে হিট করেছে। তাই বলা ভুল হবে না যে নিজের অহংকারের কারণে মহেশ বাবু অবুজের মতো কাজ করেছেন। আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি কোন কোন ফিল্ম গুলি মহেশ বাবু রিজেক্ট করেছিলেন।

১) এনিমেল: রণবীর লেটেস্ট যেই ফিল্মটি বলিউডের রিজেক্ট করেছেন সেটা হলো এনিমেল। তিনি এই বলে ফিল্মটি রিজেক্ট করেছেন যে এই ফিল্মে নাকি তার চরিত্রটি প্রচন্ড ডার্ক দেখাচ্ছে এবং তার দর্শকরা তাকে এমন ভাবে দেখতে পছন্দ করবেন না। এরপর ফিল্মের পরিচালক সন্দীপ রেড্ডি এই ফিল্মটিকে রণবীর কাপুরকে অফার করেছেন। এখন এই ফিল্মটিতে আমরা রণবীর ও রশ্মিকা মন্দনাকে একসাথে দেখতে পাবো।

২) গজনী: ২০০৫ সালে আমির খান অভিনীত এই ফিল্মটি মুক্তি পাওয়ার পর বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। কিন্তু জানিয়ে দি এই ফিল্মের একটি গুরুত্বপূর্ণ চরিত্র মহেশ বাবুকে অফার করা হয়েছিল। কিন্তু তিনি এই ফিল্মটিকে না করে দেন। পরে সেই চরিত্রটি সুরিয়া পাঠ করেন।

৩) পুষ্পা: জানিয়ে দি এই ব্লকবাস্টার ফিল্মটি আল্লু অর্জুনের আগে মহেশ বাবুকে অফার করা হয়েছিল। কিন্তু এই ফিল্মটিকেও মহেশ বাবু না করে দিয়েছিলেন। এটি সত্যি অবুঝের মতো কাজ হিসাবে ধরা যেতে পারে।

৪) করণ জোহরের ফিল্ম: পরিচালক করণ জোহার সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতাদের নিজের ফিল্মে কাস্ট করার জন্য এক্সাইটেড হয়ে থাকেন। একবার মহেশ বাবুকে, করণ জোহার নিজের একটি ফিল্মে কাস্ট করতে চেয়েছিলেন কিন্তু মহেশ বাবু ইন্টারেস্টেড নয় বলে করণ জোহার কে মানা করে দিয়েছিলেন।

Related Articles

Back to top button