“বলিউডের সামর্থ্য নেই আমাকে নিয়ে ছবি বানানোর”- মহেশ বাবুর এমন মন্তব্য নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত

বলিউড নিয়ে নিজের বক্তব্যের কারণে শিরোনামে রয়েছেন দক্ষিণের সুপারস্টার অভিনেতা মহেশ বাবু। তিনি দক্ষিণ ভারতের অনেক ভাল ভাল ছবি উপহার দিয়েছেন। তা সত্বেও তাঁর এক সাক্ষাৎকারে জল্পনা বেঁধেছে। বলিউডের অনেক তারকা তাকে উপযুক্ত জবাব দিয়েছে। তবে অভিনেত্রী কঙ্গনা রানাউত তাঁকে সমর্থন করেছেন।

বলিউড অভিনেত্রী কঙ্গনা (Kangana Ranaut) মনে করেন, তেলেগু তারকা যা বলেছেন তা একেবারেই সঠিক। বলিউড নিয়ে মহেশ বাবু (Mahesh Babu) বলেছেন, হিন্দি সিনেমার সামর্থ্য নেই, আমাকে দিয়ে সিনেমা করানোর। তবে কঙ্গনা সমর্থনের পাশাপাশি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি কেও প্রশংসা করেছেন। তার আসন্ন ছবি ‘ ধাকড় ‘ ট্রেলারের লঞ্চ করার উপলক্ষে তিনি উপস্থিত হয়েছিলেন দিল্লিতে। উল্লেখ্য বিষয় জানিয়ে রাখি, মহেশ বাবুকে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল,

তিনি কখনো হিন্দি ছবি করবেন কিনা? তিনি তার উত্তরে বলেন, ” করব কিনা জানিনা। তবে হিন্দি থেকে অনেক অফার পেয়েছি, এখনও পাচ্ছি। কিন্তু তেলেগু ইন্ডাস্ট্রি আমাকে যে ধরনের সম্মান দিয়েছে বা স্টারডম দিয়েছে। তা কখনোই আমার ইন্ডাস্ট্রি বিনা অন্য কোন ইন্ডাস্ট্রিতে পারবেনা। তাই আমি আমার ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য কোথাও যাওয়ার কথা চিন্তা করছি না। তিনি কিছুটা তাচ্ছিল্যের সুরেই কথাটি বলেছেন।”

ব্যাস এটা নিয়েই বেঁধে গেছে জল্পনা। হিন্দির অনেক তারকাই, এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে কঙ্গনা রানাউত মহেশ বাবু কে সমর্থন জানিয়ে বলেছেন, ” ঠিক বলেছেন। আমিও এই বিষয়ে একদম একমত। আমি জানি তিনি অনেক চলচ্চিত্র নির্মাতার কাছ থেকে প্রচুর অফার পাচ্ছেন। তাঁর প্রজন্মের অভিনেতারা তেলেগু চলচ্চিত্র শিল্পকে ভারতের 1 নম্বর চলচ্চিত্র শিল্পে পরিণত করেছে। তাই বলিউড সত্যিই মহেশ বাবুকে বহন করতে পারবে না।” এর পাশাপাশি কঙ্গনা তেলেগু ইন্ডাস্ট্রির যথেষ্ট প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button