‘কাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ও’, সোহম-শোলাঙ্কির প্রেমের গুজনের মাঝেই বাঁকা মন্তব্য মধুমিতার

টলি পাড়ায় কান পাতলেই সম্পর্ক ভাঙ্গা গড়ার খবর পাওয়া যায়। সাধারণ মানুষের ক্ষেত্রে বিয়ে হল জন্ম জন্মান্তরের বন্ধন। তবে সেলিব্রিটিদের কাছে এটা খুবই সাধারণ একটা বিষয়। প্রায়শই শোনা যায়, সেলিব্রিটিদের পুরনো সম্পর্ক ভেঙ্গে গিয়ে, তাঁরা জড়িয়েছেন নতুন সম্পর্কে। এবার এই তালিকা থেকে বাদ গেলেন না অভিনেত্রী শোলাঙ্কি রায় (solanki roy)।

বেশকিছুদিন ধরেই টলিপাড়ায় এক গুঞ্জন শোনা যাচ্ছিল। শোনা গিয়েছিল, নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা সোহম মজুমদার (soham majumder) এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়। যদিও এই বিষয়ে কাউকেই মুখ খুলতে দেখা যায়নি। আবার অন্যদিকে শোলাঙ্কি রায় বিবাহিত হওয়ায় এই বিষয়টা কিছুটা গুজব বলেও মনে করা হচ্ছিল।

img 20230125 151606

তবে কথায় বলে, ‘যা রটে তার কিছু তো বটে’। সম্প্রতি ‘দিলখুশ’ চলচ্চিত্রের প্রিমিয়ারে দেখা যায় শোলাঙ্কি রায়কে (solanki roy)। আর সেখানে তাঁদের প্রেমের রসায়ন কিছুটা হলেও ধরা পড়ল নেটিজনদের চোখে। এই বিষয়ে চলচ্চিত্রের অভিনেতা সোহম মজুমদারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি জেনিউনলি বলছি শোলাঙ্কি আমার খুব ভালো বন্ধু। তবে আমি যে সম্পর্কে আছি, সেই সম্পর্কে থাকা অন্যজনের সম্পত্তি না নিয়ে তো আমি কাউকে এই বিষয়ে কিছু বলতে পারব না। আর সেই কারণেই আমি এখন কিছু বলতে চাইছি না। কাজকেই জীবনের মেন ফোকাস হিসাবে দেখি। কোন সম্পর্কে থাকতে গেলে, কাজে থেকে তাঁর প্রতি শ্রম দেওয়াটাও সম্ভব নয়’।

img 20230125 151635

অভিনেত্রী শোলাঙ্কির সঙ্গে বারবার তাঁর নাম জড়িয়ে পড়া প্রসঙ্গে সোহম মজুমদার জানান, ‘এইসব বিষয়কে আমি একবারেই কোন গুরুত্ব দিই না। কারণে পরবর্তীতে আমি কারো সঙ্গে সম্পর্কে জড়ালে, এটা তাঁর উপর এফেক্ট পড়তে পারে। আমি একজন পাবলিক ফিগার হওয়ার দরুণ, আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেরই অনেক আগ্রহ থাকতে পারে। তবে আমি এই বিষয়গুলোকে বেশি পাত্তা দিতে রাজী নই’।

img 20230125 151512

অন্যদিকে সোহম- শোলাঙ্কির সম্পর্কের বিষয়ে ফুট কেটে ‘দিলখুশ’ চলচ্চিত্রে সোহমের সহ অভিনেত্রী মধুমিতা (Madhumita Sarcar) বলেন, ‘আসল বিষয়টা হল, ও কাজের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে’।

Related Articles

Back to top button