“লাল সিং চাড্ডার ট্রেলার” দেখা মাত্রই পরিচালক এস এস রাজামৌলি করলেন এই মন্তব্য, টুইট করে আমিরকে জানালেন এ কথা

আমির খান অভিনীত ‘ লাল সিং চড্ডা ‘ ট্রেলার মুক্তি পেয়েছে রবিবার অর্থাৎ ২৯ শে মে। ছবিতে সহ – অভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন কারিনা কাপুর। সাধারণ মানুষ থেকে বিশেষ তারকারা তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছে। এবার প্রতিক্রিয়া জানালেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় পরিচালক এস.এস রজমৌলি। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর প্রতিক্রিয়া জানিয়েছে।

লাল সিং চাড্ডা’-এর শুভেচ্ছা জানিয়ে টুইট করলেন বিখ্যাত পরিচালক এসএস রাজামৌলি (S.S Rajamouli)

আসন্ন ‘লাল সিং চাড্ডা’ (Lal Sing Chadda) ছবির ট্রেলারটি সম্প্রতি মুক্তি পেয়েছে। ট্রেলারটি আসার পরই আর.আর.আর ছবির পরিচালক এসএস রাজামৌলি ‘ ছবির ট্রেলারের প্রসংশা করেছেন। তিনি ট্রেলারটি দেখে খুবই আনন্দ উপভোগ করেছেন এবং ছবিটি বড় পর্দায় মুক্তির জন্য খুবই উচ্ছাসিত হয়ে আছেন তিনি। তিনি তাঁর টুইটার অ্যাকাউন্টে এই ছবিটির ট্রেলার শেয়ার করে লিখেছেন, ৪ বছর পর দারুণ একটি ছবি নিয়ে আমির খান ফিরছেন।’ তাঁর এই ছবির ট্রেলারটি আমার খুবই পছন্দ হয়েছে। আমির খান বারংবার খুব ভালো মানের সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। ছবিটি প্রেক্ষাগৃহে দেখার ধৈয্য আর ধরে রাখতে পারছি না। ‘

‘লাল সিং চাড্ডা’ ছবিটি হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’ (Forest Gump)-এর রিমেক।

এই ছবিটির পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। এরআগে তিনি বেশ কয়েকবার ছবিটি মুক্তি স্থগিত রেখেছিলেন। অবশেষে এই বছরের ১১ই আগস্ট ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। জানা যাচ্ছে এটি একটি হলিউড ছবির রিমেক ভার্সান। অভিনেতা টম হ্যাঙ্কসের (Tom Hanks) ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এটি।

‘লাল সিং চাড্ডা’ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আমির খান (Amir Khan) ও কারিনা কাপুর খান (Karina Kapoor Khan)। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় মোনা সিং (Mona Sing)এবং নাগা চৈতন্যকেও (Naga Chaitanya) দেখা যাবে। এটা নিয়ে তৃতীয়বারের মতো জুটি বাঁধলেন আমির খান এবং কারিনা কাপুর। এর আগে দুই জুটি কে এক সাথে কাজ করতে দেখা গেছে ‘থ্রি ইডিয়টস’ (3 Idiots) এবং ‘তালাশ’ (Talash) ছবিতে।

Related Articles

Back to top button