চেনেন এই মহিলাকে! শাড়ি পরানোর জন্য নীতা আম্বানি দেন লাখ টাকার পারিশ্রমিক

নীতা আম্বানি বিশেষ কায়দায় শাড়ি পরার জন্যই লাখ লাখ টাকা খরচ করেন, জেনে নিন কি সেই বিশেষত্ব

ভারতের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিকে (Nita Ambani) না জানে। তার লাইফ স্টাইল ও বিলাসবহুল জীবনযাত্রা খবরের শিরোনামে প্রায়ই এসে থাকে। তিনি শখ করে যে জিনিসের উপর হাত রাখেন সেটাই তার হয়ে যায়। তবে আজ তিনি লাইমলাইটে এসেছেন এক বিশেষ কারণে। তিনি এক মহিলাকে শাড়ি পরার জন্য লক্ষাধিক টাকা দিয়েছেন।

Nita Ambani

নীতা আম্বানির লাইফস্টাইলের (Nita Ambani Lifestyle) মধ্যে অন্যতম হল তার পরনের শাড়ি। তিনি শাড়ি পরতে খুব পছন্দ করেন। তাইতো তিনি শাড়ি পরার জন্যই এক মহিলাকে ভাড়া করেছেন। আর শাড়ি পরানোর জন্য তাকে লাখ লাখ টাকা দিয়েছেন।

কথাতেই আছে, শাড়িতেই নারী! শাড়ি হল ভারতীয় পোশাকের ঐতিহ্য। কোন মহিলাকে যে শাড়ি পরলে সুন্দর লাগে তা নিঃসন্দেহে বলা যেতে পারে। এই প্রতিবেদনে আমরা আপনাকে যে বিশেষ মহিলার সম্পর্কে বলতে যাচ্ছি যিনি শাড়ি পড়তে অনেক দক্ষ। শুধু শাড়ি পড়ার জন্যই এই মহিলাকে লক্ষাধিক টাকা দেন নিতা আম্বানি।

Dolly jain designer ডলি জৈনের বিশেষ গুণ :-      সেলিব্রেটিদের কোন অনুষ্ঠানে নিজেকে পোশাকের মাধ্যমে সাজিয়ে তোলার কথা ভাবলেই মনে পড়ে ডলি জৈনের (Dolly Jain) নাম। যিনি নিজের নাম খোদাই করেছেন লিমকা বুক অফ রেকর্ডসে। বলা হচ্ছে, ডলি জৈন একটি শাড়িকে ৩৫০ টি উপায়ে বিভিন্নভাবে পড়তে পারেন। শুধু তাই নয় তিনি একটি শাড়িকে মাত্র ১৯ সেকেন্ডে পরতে পারেন। তার এই বিশেষ অভিজ্ঞতার জন্য রেকর্ড বুকে নাম লেখা হয়েছে।

Dolly jain sareeডলি জৈনের পরিচয় :-

শাড়ি পড়ার জন্য বিশেষভাবে পরিচিত এই মহিলা জন্মগ্রহণ করেন কর্ণাটকে। বলা যেতে পারে এটাই তার পেশা। তিনি শাড়ি ডিজাইনার নামে পরিচিত। ডলি জৈন নিতা আম্বানির পাশাপাশি বলিউডের অনেক বড় বড় অভিনেত্রীদের শাড়ি পরিয়েছেন।

Related Articles

Back to top button