বলিউডে আবারো নেপোটিজমের ছায়া,করণ জোহরের হাত ধরে বলি ছবিতে ডেবিউ করবে সাইফ-পুত্র

প্রতিবছর মুম্বাইয়ে পাড়ি দিয়ে থাকে হাজার হাজার ছেলে মেয়ে অভিনয়ের জন্য। তবে চান্স পেয়ে থাকে হাতে গোনা গুটি কয়েক ছেলে মেয়ে। বেশির ভাগ সুযোগ সুবিধা পেয়ে থাকে বলিউড তারকাদের ছেলে মেয়ে। এক্ষেত্রে করণ জোহর (Karan Johar) নিজে মন্তব্য করেছেন, তিনি স্টার কিডস ছাড়া অন্য কোন ছেলে মেয়েকে অভিনয়ের সুযোগ দেবে না।

এটাকে যদিও বলা হয়ে থাকে নেপিটোজম। অর্থাৎ বলিউডের যারা এখন অভিনয় করছেন তাঁদের ছেলে মেয়ে বা আত্মীয় স্বজন আগে অভিনয়ের জন্যে সুযোগ পাবে। এই কারণে প্রতি বছর মুম্বাইয়ে অডিশন দেওয়ার জন্য নতুন ছেলে মেয়ে গেলে নতুন মুখ খুবই কম দেখা যায়। বেশির ভাগ ক্ষেত্রে বলিউড তারকাদের কিডসদের বেশি সুযোগ দেওয়া হয়ে থাকে।

তবে করণ জোহরের এই মন্তব্য ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছিল। তাঁকে নিয়ে ট্রোলও করা হয়েছে। নেটবাসী কাছে তিনি কটাক্ষের শিকার হয়েছিলেন। অন্যদিকে বলিউড প্রেমীরা এটা জানতে ব্যাকুল থাকে, করণ জোহরের হাত ধরে কোন স্টার কিডস বড় পর্দায় আসতে চলেছে। তাঁর হাত ধরে কোন না কোন স্টার কিডস প্রত্যেক বারই দর্শকদের সামনে আসে।

এবার আসতে চলেছে সারা আলি খানের ভাই ইব্রাহিম খান। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন সারা আলি খান। তিনি অনেক ছবিতে কাজ করেছেন। এবার তাঁর ভাই করণ জোহরের পরবর্তী ছবি সারা আলি খানেরই দক্ষিণ ভারতীয় ছবির হিন্দি রিমেকের মধ্যে দিয়ে ইব্রাহিম খান বলিউডে ডেবিউ করতে চলেছেন।

Related Articles

Back to top button