এক সময় ছিলেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার! আজ কাপিল শর্মা শোয়ে করছেন রসিকতার কাজ, স্ত্রীর সৌন্দর্য টেক্কা দেবে একাধিক বলি অভিনেত্রীদের

কপিল শোয়ের রসিকতার কাজ

টেলিভিশন(Television) জগতের অত্যন্ত জনপ্রিয় একটি শো হলো ‘দা কাপিল শর্মা শো'(The Kapil Sharma Show)। মানুষ এই শো দেখতে খুবই পছন্দ করেন। শো এর চরিত্র গুলি খুবই মজাদার, যা ভক্তদের খুবই পছন্দের। এই চরিত্র গুলির মধ্যে ভক্তরা চান্দু চায়েওয়ালা চরিত্রটি বিশেষভাবে পছন্দ করেন। এই চরিত্রে অভিনয় করেন কমেডিয়ান চন্দন প্রভাকর (Chandan Pravakar)। আর চার দিন পর অর্থাৎ ২৯সে সেপ্টেম্বর এই কমেডিয়ানের জন্মদিন। এই উপলক্ষে আজ আপনাদের এই কমেডিয়ানের ব্যাক্তিগত জীবন সম্পর্কে কিছু অজানা তথ্য দেব। চলুন চান্দু চাওয়ালা অর্থাৎ চন্দন প্রভাকর সম্পর্কে জেনে নিন।

Kapil Sharma Show

চন্দন প্রভাকর ১৯৮১ সালে পাঞ্জাবের অমৃৎসরে জন্মগ্রহণ করেন। তিনি অমৃৎসরের হিন্দু কলেজ থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (Mechanical Engineering) নিয়ে ডিগ্রি কোর্স সম্পূর্ণ করেছেন। ইঞ্জিনিয়ারিং শেষ করে তিনি অভিনয়ের দিকে পা বাড়িয়েছিলেন। ২০০৭ সালে কমেডি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ'(The Great Indian Laughter Challenge)-এ একজন প্রতিযোগী হিসাবে অংশ নেন। প্রসঙ্গত ওই শো-এ কাপিল শর্মাও (Comedian Kapil Sharma) একজন প্রতিযোগী ছিলেন।

কমেডিয়ান কাপিল শর্মা চন্দন প্রভাকরের ছোট বেলার বন্ধু(Childhood Friend)। উভইয়ের মধ্যে বোঝাপড়া বেশ ভালো। ছোট থেকে চন্দন প্রভাকরের অভিনয়ের প্রতি আগ্রহ ছিল এবং এর জন্য তিনি দীর্ঘ সংগ্রাম করেছেন। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শেষ করে তিনি কপিল শর্মার শোতে যোগ দিয়েছিলেন। এই শো এ চান্দু চাই ওয়ালা চরিত্রে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেন। প্রসঙ্গত, কপিল শর্মার শোতে ১টি এপিসোডের জন্য তিনি আট লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

Chandan Pravakar wife

কমেডিয়ান চন্দন প্রভাকর বিবাহিত। তিনি 2015 সালে বাবা মায়ের পছন্দ করা পাত্রীকে বিয়ে করেন। তাঁর স্ত্রীর নাম নন্দিনী খান্না(Nandini Khanna)। তিনি খুবই সুন্দরী। সৌন্দর্যের দিক দিয়ে অনেক বলিউড অভিনেত্রীকে তিনি পিছনে ফেলবেন। তবে লাইমলাইট থেকে তিনি দূরে থাকতেই পছন্দ করেন। যে কারণে তাঁকে খুব একটা মিডিয়া মুখী হতে দেখা যায় না। উভয়ে বেশ সুখে সংসার করছেন। ২০১৭ সালে তাঁদের কোল জুড়ে মা লক্ষী জন্ম নেন।

Chandan Pravakar marrige

Related Articles

Back to top button