‘কাভি খুশি কাভি গাম’- এর শাহরুখ কাজলের ছেলে কৃষ্ণা এখন হ্যান্ডসাম হাঙ্ক, ছবি দেখে চেনা দায়

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, ঋত্বিক রোশান ও কারিনা কাপুরের অভিনীত ফিল্ম ছিল ‘কাভি খুশি কাভি গম’ (Kabhi khushi Kabhi gham) যা ২০০১ সালে মুক্তি পেয়েছিল। এই ফিল্মটি একটি ফ্যামিলি ড্রামা ফিল্ম ছিল যা দর্শক দ্বারা খুব পছন্দ করা হয়েছিল। এই ফিল্মটি করণ জোহর দ্বারা লিখিত ও পরিচালিত ফিল্ম ছিল। আর এই ফিল্মের নির্মাণ করেছিল যশ জোহর করেছিল। এই ফিল্মটিকে শুধু দেশে নয় বরং বিদেশেও অনেক পছন্দ করা হয়েছিল। সেই সময় এই ফিল্মটি ভারতের বাইরে সবচেয়ে বেশি আয় করা ফিল্মে পরিণত হয়েছিল। এই ফিল্মটি ফিল্মফেয়ার সমেত আরো অনেক আয়ার্ড জিতেছিল।

Kabhi khushi Kabhi gam

করণ জোহার পরিচালিত ফিল্মটি তৈরি হয়েছে ২০ বছরের বেশি সময় হয়ে গেছে এখন। এই ফিল্মের চরিত্র ও ডায়লগ গুলি অনেক লম্বা সময় পর্যন্ত লোকেদের মুখে মুখে আলোচিত ছিল এবং এখনো কিছু কিছু সময় আলোচনার বিষয় হয়ে ওঠে। এখন এই ফিল্মের কাজ করার চরিত্রগুলির চেহারায় অনেক বদল ঘটেছে।এই চরিত্র গুলির তখন ও এখনের চেহারায় রয়েছে আকাশ-পাতাল তফাৎ। মানুষ এখনো এই ফিল্মের চরিত্রগুলি এখন কেমন আছে? কি করছে? ইত্যাদির বিষয় জানতে পছন্দ করে থাকে। তাই আজ আমরা এই আর্টিকেলে ফিল্মে কাজল ও শাহরুখের ছেলের ভূমিকা পালন করা বাচ্চা ছেলে ক্রিসের বিষয় আলোচনা করবো। তখনের সেই বাচ্চা কৃষ (Krish) ও এখনের বর্তমানের কৃষের মধ্যে কোনো মিল নেই বললেই চলে। বর্তমান কৃষ হয়েগেছে অতিরিক্ত হ্যান্ডসাম একটি ছেলে। আসুন সেই কৃষকে (Krish) বর্তমানে কেমন লাগে তা দেখেনি ও তার বিষয় বিস্তারিত তথ্য জেনেনি।

এই ছবিতে কৃষ চরিত্রে অভিনয় করেছিলেন জিবরান খান (Jibran khan)। এখন তিনি একজন ফিটনেস ফ্রিক। বর্তমানে তার সিক্স-প্যাক অ্যাবস, ব্রড সোল্ডার এবং অ্যাথলেটিক ফ্রেমের সাথে আপনি আগের সেই বাচ্চা কৃষের কোনো মিল খুঁজে পাবেন না। একেবারেই চিনতে পারবেন না যে এটি সেখানে ছোট্ট ক্রিস। এছাড়া ইনস্টাগ্রামে জিবরানের ফলোয়ারের সংখ্যা বেশ ভালো রয়েছে। বর্তমানে তার ফলোয়ার সংখ্যা প্রায় এক লাখ ৪০ হাজারের বেশি।

জিবরান খান (Jibran khan) ফিল্মের চলচ্চিত্রের জন্য অডিশন দিয়েছেন ঠিকই কিন্তু তিনি একটি ভালো চরিত্রের জন্য অপেক্ষা করছেন। জিবরান মার্শাল আর্ট, কথক ও ঘোড়ায় চড়ার প্রশিক্ষণ নিয়েছেন। একই সঙ্গে ডাবারের ডান্স স্টুডিওতে নাচ শিখেছেন। আর ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে জিবরান একজন পেশাদার নৃত্যশিল্পী। তিনি তার বাবার নৃত্য একাডেমিতে নাচ শেখান। একই সঙ্গে তিনি রণবীর কাপুরের ব্রহ্মাস্ত্র ছবিতে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন।

Related Articles

Back to top button