সৌন্দর্যের দিক থেকে মা জুহি চাওলা-কেও টেক্কা দেয় মেয়ে জাহ্নবী মেহতা, দেখুন ছবি

বলিউড অভিনেত্রী জুহি চাওলা ৯০ দশকে বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন। তিনি প্রায় সব বড় বড় তারকাদের সাথে কাজ করেছেন। আর নিজের কেরিয়ারে জুহি একের পর এক হিট ফিল্মে কাজও করেছিলেন। কিন্তু তারপর তিনি ব্যবসায়ী জয় মেহেতার সাথে বিয়ে করে নিয়েছিলেন।

জুহির এখন দুটি সন্তান রয়েছে। একটি মেয়ে যার নাম জানভি মেহেতা ও ছেলে অর্জুন মেহেতা। তার দুই ছেলে-মেয়ে লাইম-লাইটে থাকতে একদম পছন্দ করে না বলে জানা গেছে। তবে কিছু কিছু সময় তার মেয়ে জানভি মিডিয়ার সামনে এসেছেন এবং তার মেয়েকে দর্শকরা বেশ পছন্দ করেছেন। জানভি কে দেখতে অনেক সুন্দর।

বলা যেতে পারে তাকে দেখতে অনেকটা তার মা জুহির মতনই। যদিও রিপোর্ট থেকে জানা গেছে যে জানভি এক্টিং পছন্দ করেননা। তিনি স্পোর্টস পছন্দ করে এবং তার রাইটিং এর প্রতি খুব আগ্রহ রয়েছে। তার মা জুহি জানিয়েছেন যে জানভি একজন রাইটার হতে চান। একসময় যদিও জানভির মডেলিং করার ইচ্ছা ছিল তবে এখন যদি জানভি কোনো জিনিসকে সবচেয়ে বেশি পছন্দ করে থাকে তা হলো বই এবং স্পোর্টস।

জুহি একটি পোস্টের মাধ্যমে জানিয়ে ছিলেন যে যখন জানভি ছোট ছিল তখন থেকেই তিনি ক্রিকেট দেখা শুরু করেছিল। কমেন্টেটরের কথা মন দিয়ে শুনে শুনে সে ক্রিকেটকে খুব ভালো করে বুঝতে শিখে গেছিলো। যখন জানভীর বয়স ১২ বছর ছিল তখন তিনি তার মা জুহি ও গোটা পরিবারের সাথে ঘুরতে গেছিলেন এবং সেখানে তিনি একটি বই খুঁজে পেয়েছিলেন।

সেই বইয়ে সব ক্রিকেটারদের এচিভমেন্ট, উপলব্ধি ইত্যাদির বিষয় লেখা ছিল। জানভি সেখানে একটি পুল-সাইডে বসে সেই বইটি পুরো পরে ফেলেছিলেন। এই ঘটনায় জুহি খুব অবাক হয়ে গেছিলেন বলে জানিয়েছেন তিনি কারণ সাধারণত ১২ বছরের বাচ্চা মেয়েরা এরকম করে না। আর সময়ের সাথে সাথে জানভির ক্রিকেটের প্রতি আগ্রহ আরো বেড়ে গেছে।

জানিয়ে দি সম্প্রতি জানভি মেহেতাকে, আইপিএল-এর অকেশনে আরিয়ান খানের সাথে দেখা গেছিল। সেই সময় তিনি বেশ আলোচনার কারণ হয়ে উঠেছিলেন। দুজনের ফটো একসাথে দেখে সবাই সোশ্যাল মিডিয়ায় তাদের জুনিয়ার জুহি ও জুনিয়ার শাহরুখ বলতে শুরু করে দিয়েছিল। যেহুত জুহি KKR টিমের অংশ তাই জুহির জায়গায় তার মেয়ে জানভি টিমের কাজ দেখছিলেন। আপাতত জানভি এখন বিদেশে পড়াশোনা করেন।

 

 

Related Articles

Back to top button