মাথায় হাত জিও গ্রাহকদের! বন্ধ হল জিও-র সবচেয়ে সস্তা প্ল্যান

টেলিকম সংস্থাগুলি মার্কেট ধরার টার্গেট নিয়ে একের পর এক লোভনীয় অফার দিয়ে থাকে গ্রাহকদের। সেই পরিপ্রেক্ষিতে জিও একটি সস্তার অফার নিয়ে এসেছিল জিওর গ্রাহকদের জন্য। আসুন জেনে নিন সেই অফারটি সম্পর্কে। জিও তাদের গ্রাহকদের জন্য ১ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছিল।

তবে সম্প্রতি ১ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি জিও তরফ থেকে বন্ধ করে দেওয়া হল। জিওর রিচার্জ করার সময় এই অফারটি আর পাবেন না। এমনকি জিওর অফিশিয়াল ওয়েবসাইট বা My jio App আপনি এই রিচার্জটি আর দেখতে পাবেন না। এটি জিওর তরফ থেকে সব থেকে সস্তার প্ল্যান ছিল। যাদের ইন্টারনেট পরিষেবা অত বেশি লাগে না তাদের জন্য এটি একটি সস্তাদায়ক প্ল্যান ছিল।

জিও এই রিচার্জ প্ল্যানের সবথেকে বড় সুবিধা ছিল,
এই প্রিপেইড প্ল্যানে ১০০এমবি ডেটা পাওয়া যেত এবং এই প্ল্যানের বৈধতা থাকতো ৩০ দিনের জন্য।
ইন্টারনেট পরিষেবার স্পিড 4gর মতোই থাকতো।কোম্পানি তার ভ্যালু বিভাগের আওতায় লিস্ট করেছিল এই প্রিপেইড রিচার্জ প্ল্যানটি। যা আর উপলব্ধ নয় জিও গ্রাহকদের জন্য।

তবে জিও তরফ থেকে আরো একটি সুবিধা দেওয়া হয়, যাদের 4g ডেটা ভাউচারের প্রয়োজন হয় তাদের জন্য। সবথেকে সস্তার 4g ডেটা ভাউচার হলো ১৫ টাকায় ১ জিবি ডেটা প্যাক। ২৫ টাকায় পাওয়া যাবে ২ জিবি ডেটা। ৬৫ টাকায় পাওয়া যাবে ৬জিবি ডেটা। এই ৬ জিবি প্ল্যানের ক্ষেত্রে প্রতি রিচার্জের দাম ১১টাকার একটু কম পড়ছে। ১২১ টাকায় ১২ জিবি ডেটা পাওয়া যাবে। এই সবকটি প্রিপেইড রিচার্জ প্ল্যানের বৈধতা ২৮ দিনের জন্য।

Related Articles

Back to top button